ইয়ামির বিয়ের ছবিতে ‘বিতর্কিত’ কমেন্ট, বিক্রান্তকে ‘জুতোপেটা’ করার হুঁশিয়ারি কঙ্গনার!

রবিবার চুনারি অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছিলেন ইয়ামি। ছবিতে লাল চেলি পরে রয়েছেন ইয়ামি। ওই ছবিতেই ইয়ামিকে খানিক রসিকতার ছলেই স্বঘোষিত ধর্মগুরু রাধে মায়ের সঙ্গে তুলনা করে ইয়ামির একদা কোস্টার বিক্রান্ত লেখেন...

ইয়ামির বিয়ের ছবিতে 'বিতর্কিত' কমেন্ট, বিক্রান্তকে 'জুতোপেটা' করার হুঁশিয়ারি কঙ্গনার!
বিক্রান্ত-ইয়ামি-কঙ্গনা
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 07, 2021 | 12:46 PM

একটা কমেন্টের জল যে গড়াতে পারে এতদূর তা বোধহয় নিজেও ভাবেননি বিক্রান্ত মাসে। ইয়ামির বিয়ের ছবিতে তাঁর এক কমেন্টের পাল্টা অভিনেতাকে যে কঙ্গনা রানাউতের কাছ থেকে পরোক্ষে ‘জুতোপেটার’ হুমকিও শুনতে হবে তা কি আদপে মাথায় এসেছিল তাঁর?

সম্প্রতি বিয়ে করেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। একের পর এক ছবি শেয়ার করছেন তিনি বিয়ের। রবিবার চুনারি অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছিলেন ইয়ামি। ছবিতে লাল চেলি পরে রয়েছেন ইয়ামি। ওই ছবিতেই ইয়ামিকে খানিক রসিকতার ছলেই স্বঘোষিত ধর্মগুরু রাধে মায়ের সঙ্গে তুলনা করে ইয়ামির একদা কোস্টার বিক্রান্ত লেখেন, ““স্বচ্ছ এবং ধর্মপরায়ণা…পুরো রাধে মা’র মতো লাগছে।”

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

এর পরেই রাধে’মা অনুরাগীদের একটা বড় অংশের ক্ষোভের শিকার হন বিক্রান্ত। ওই কমেন্ট চোখ এড়ায়নি কঙ্গনারও। তিনিও বিক্রান্তকে সরাসরি আরশোলার সঙ্গে তুলনা করে তাঁর কমেন্টের পাল্টা লেখেন, “কোথা থেকে বের হল এই আরশোলাটা? নিয়ে এস আমার চপ্পল?” । যদিও বিক্রান্ত কঙ্গনার ওই কমেন্টের পরিপ্রেক্ষিতে আর কোনও মন্তব্য করেননি।

প্রশ্ন হল কে এই রাধে’মা? কারও কাছে তিনি স্বয়ং ভগবান। রাধা’র অংশ। আবার আইনের চোখেও অপরাধী হিসেবে চিহ্নিত হয়েছিল তিনি বেশ কয়েক বার। জোর করে পণ চাওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এমনকি গুজরাটের এক পরিবারের সাত জনের আত্মহত্যার পেছনেও পরোক্ষে দায়ী করা হয়েছিল তাঁকে। অভিযোগ ছিল, রাধে মা’র কথায় ওই পরিবারের সদস্যরা অনুদান হিসেবে তাঁকে কোটি কোটি টাকা দিয়েছিলেন, কিন্তু কোনও লাভ না হওয়াতেই অবসাদে আত্মহত্যা করেন ওই পরিবারের সদস্যরা। একটা কমেন্ট…তাতেই গড়ানো জল কোথায় পৌঁছয় সেটাই দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla