Kangana Ranaut: ‘টুকরে টুকরে গ্যাংয়ের বিরুদ্ধে মুখ খুলে হারিয়েছি ৪০ কোটি টাকা!’ বিস্ফোরক দাবি কঙ্গনার

Kangana Ranaut: বলিউডে বিতর্কের আরেক নাম কঙ্গনা। ইন্ডাস্ট্রি হোক বা ইন্ডাস্ট্রির বাইরে, বিনোদন বা রাজনীতি সব বিষয়েই বিস্ফোরক মন্তব্য করে থাকেন নিয়মিত ভাবেই।

Kangana Ranaut: 'টুকরে টুকরে গ্যাংয়ের বিরুদ্ধে মুখ খুলে হারিয়েছি ৪০ কোটি টাকা!' বিস্ফোরক দাবি কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 2:20 PM

বলিউডে বিতর্কের আরেক নাম কঙ্গনা রানাওয়াত। ইন্ডাস্ট্রি হোক বা ইন্ডাস্ট্রির বাইরে, বিনোদন বা রাজনীতি সব বিষয়েই বিস্ফোরক মন্তব্য করে থাকেন নিয়মিত ভাবেই। সমাজ মাধ্যমে ফের একবার বিতর্কিত মন্তব্য করে বসলেন কঙ্গনা রনাওয়াত। দেশদ্রোহীদের বিরুদ্ধে মুখ খোলার জন্য ৩০ থেকে ৪০ কোটি টাকার ক্ষতি হয়েছে তাঁর, এবার এই দাবি করলেন কঙ্গনা।

কখনও হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে তুলকালাম বাঁধিয়েছেন, কখনো করণ জোহরকে নেপটিজমের ধ্বজাধারী বলে তোপ দেগেছেন। আবার এই কঙ্গনাই বলেছিলেন, ১৯৪৭ সালের স্বাধীনতা ছিল ভিক্ষে করে পাওয়া, দেশ আসলে স্বাধীন হয়েছিল ২০১৪ সালে। মুম্বই এর সঙ্গে তুলনা করেছিলেন পাক অধিকৃত কাশ্মীরের। দেশজুড়ে কৃষক আন্দোলনের সময় কৃষকদের সন্ত্রাসবাদী বলতেও ছাড়েননি। ঊর্মিলা মাতোন্ডকর-স্বরা ভাস্করদের মত সহকর্মীদের আক্রমণ করেছেন বিনা প্ররোচনায়। মজার বিষয় যে টুইটারের সঙ্গে যুদ্ধ বাঁধিয়েছেন একটা সময় সেই টুইটারের সিইও ইলন মাস্ক -এর সাক্ষাৎকার সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে মাস্ক বলেছেন ‘ আমার যা মনে হয় আমি তাই বলব। সেই কারণে আর্থিক ক্ষতি হলেও আমি চুপ করে থাকব না।’ সেই সূত্র ধরেই কঙ্গনা দাবি করেছেন দেশদ্রোহীদের বিরুদ্ধে কথা বলে তাঁরও কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে।

কঙ্গনার ভাষায়, ‘এটাই চারিত্রিক দৃঢ়তা, সত্যিকারের স্বাধীনতা এবং সাফল্য। রাজনীতিবিদ, দেশদ্রোহী, টুকরে টুকরে গ্যাং-এর বিরুদ্ধে কথা বলায় এবং হিন্দুত্বের পক্ষে কথা বলার জন্যই ২০-২৫টি ব্র্যান্ড এনডোর্সমেন্ট হাতছাড়া হয়েছে আমার, রাতারাতি আমাকে বার করে দেওয়া হয়েছে নানা প্রজেক্ট থেকে। যার জেরে বছরে ৩০-৪০ কোটি টাকার ক্ষতি হয়েছে আমার।’ কঙ্গনা আরো লেখেন, ‘ আমি এক জন স্বাধীন মানুষ, এবং আমি যা বলতে চাই, তা বলা থেকে কেউ আমাকে আটকাতে পারবে না। যা অবশ্য বিশেষ এজেন্ডা নিয়ে চলা কর্পোরেট কোম্পানি ও তাদের মাথাদের খুশি করতে পারবে না, কারণ তাঁরা ভারতের সংস্কৃতি ও অখণ্ডতাকে ঘৃণা করে। ‘ অন্যদিকে বক্স অফিসে ‘থালাইভি’ , ‘ ধকড়’- এর ব্যর্থতার পরেও কুইন অভিনেত্রীর হতে অনেকগুলো প্রজেক্ট। ‘এমারজেন্সি ‘, ‘তেজস’, ‘চন্দ্রমুখী ২’ – এর পাশাপাশি ‘মনিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অফ দিদ্দা’ এবং ‘ দ্য ইনকারনেশন: সীতা’র মত ছবিও রয়েছে মুক্তির অপেক্ষায়।