Katrina Kaif and Vicky Kaushal’s wedding: বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনায় প্রশংসায় কঙ্গনা!

Katrina Kaif and Vicky Kaushal's wedding: বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ঘটনা ক্যাটরিনা-ভিকির ক্ষেত্রে প্রথম ঘটছে, এমন নয়। এর আগে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার তিন বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন।

Katrina Kaif and Vicky Kaushal's wedding: বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনায় প্রশংসায় কঙ্গনা!
ভিকি, ক্যাটরিনা এবং কঙ্গনা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 11:41 AM

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের দিকে এখন নজর সকলের। সব লাইমলাইট কেড়ে নিয়ে গত কয়েকদিন ধরে শিরোনামে রয়েছে ভিকি-ক্যাটের বিয়ে সংক্রান্ত নানা খবর। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি তাঁরা। তবে এ বার নাম না করে বয়সে ছোট ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার জন্য ক্যাটরিনার প্রশংসা করলেন কঙ্গনা রানাওয়াত।

চলতি সপ্তাহেই নাকি রাজস্থানে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা এক বার্তায় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির মহিলারা যে সেক্সিস্ট ধারণা ভেঙে বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন, তাকে সাধুবাদ জানিয়েছেন কঙ্গনা। তবে এক্ষেত্রে কারও নাম করেননি তিনি। কিন্তু ভিকি-ক্যাটরিনার বিয়ের দিকেই স্পষ্ট ইঙ্গিত, তেমনটাই মনে করছেন বলি মহলের বড় অংশ।

কঙ্গনা লিখেছেন, ‘আমরা এমন বহু সফল পুরুষের গল্প শুনে বড় হয়েছি যারা বয়সে ছোট মেয়েদের বিয়ে করেছেন। স্বামীর থেকে বেশি সফল মহিলাকে দেখা যেন বড় সমস্যা। একটা বয়সের পর বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ভাবনা তো ছেড়েই দিলাম। দেখে ভাল লাগছে ধনী, সফল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির মহিলা সেক্সিস্ট ধারণা ভাঙছেন। জেন্ডার স্টিরিওটাইপকে ভেঙে ফেলার জন্য পুরুষ এবং মহিলা উভয়কেই অভিবাদন।’

Kangana-Post

কঙ্গনার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি।

তবে বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ঘটনা ক্যাটরিনা-ভিকির ক্ষেত্রে প্রথম ঘটছে, এমন নয়। এর আগে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার তিন বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন।

ভিক্যাটের বিয়ে উপলক্ষে সোমবার থেকেই জয়পুর বিমানবন্দরে তারাদের মেলা। সিক্স সেন্স প্রাসাদ অর্থাৎ যেখানে বসতে চলেছে ভিক্যাটের বিয়ের আসর তা ইতিমধ্যেই সাজানো হয়েছে নিখুঁত দক্ষতায়। শোনা যাচ্ছে, বিদেশ থেকে এসে গিয়েছে ঝাড়বাতি। বিয়ের মন্ডপ নাকি সাজানো হবে কাচ দিয়ে। ঠিক যেন গোলকধাঁধা। কাচের আধিপত্যে আপনার চোখে ঝিলমিল লেগে যেতেই পারে। ইতিমধ্যেই আমন্ত্রিতদের দেওয়া হয়ে গিয়েছে বিশেষ ধরনের কোড। সুতরাং কোন ঘরে কোন অতিথি থাকছেন তা টের পাওয়া মুশকিল।

শোনা যাচ্ছে, ডিজিটাল দুনিয়ায় এক নামজাদা ওটিটি প্ল্যাটফর্ম নাকি ভিক্যাটের বিয়ের এক্সক্লুসিভ ছবি ও ভিডিয়ো তাঁদের প্ল্যাটফর্মে সরাসরি স্ট্রিম করার জন্য ওই জুটির কাছে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে। শর্ত তারা ছাড়া আর কাউকেই ভিক্যাটের বিয়ের ছবি-ভিডিয়োর মালিকানা দেওয়া যাবে না। ফলে স্বনামধন্য ওটিটি প্ল্যাটফর্ম থেকে ভিক্যাটের বিয়ের লাইভ স্ট্রিমিং দেখার সৌভাগ্য আপনার হবে কিনা তা অবশ্য সময়ই বলবে।

আরও পড়ুন, Tollywood News: ‘মন খারাপ’-এর শুটিং শেষ, এই ছবি দেখে নাকি আপনি কাঁদবেন, হাসবেন আবার আনন্দও পাবেন