আমি চাই না তৈমুর ও জাহাঙ্গীর ফিল্মে আসুুক: করিনা কাপুর খান

করিনা সাফ জানিয়েছেন, তিনি চান না তাঁর দুই সন্তান তৈমুর ও জাহাঙ্গীর সিনেমায় আসুক। দুই সন্তানের ভিন্ন ব্যক্তিত্ব নিয়েও মুখ খোলেন বেবো।

আমি চাই না তৈমুর ও জাহাঙ্গীর ফিল্মে আসুুক: করিনা কাপুর খান
জে ও টিম (ইনসেটে করিনা)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 3:53 PM

২০১৬ সালে জন্মেছিল করিনা কাপুর খান ও সইফ আলি খানের প্রথম সন্তান তৈমুর। তার জন্মের পর থেকেই ছোট্ট তৈমুর প্যাপারাজিদের নজরে। জন্ম থেকেই সে স্টার। বাবা-মা ও নবাব-কাপুর পরিবারের অন্যান্য তারকারদের মতো সে সমান জনপ্রিয়তা পেয়েছে। যে কারণে দ্বিতীয় সন্তান জাহাঙ্গীরের জন্মের পর তাকে ঘিরে গোপনীয়তা বজায় রেখেছিলেন করিনা ও সইফ। সম্প্রতি জাহাঙ্গীরের ছবি প্যাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়। এবং সেই ছবি তুমুল জনপ্রিয় হয়ে ওঠে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা সাফ জানিয়েছেন, তিনি চান না তাঁর দুই সন্তান তৈমুর (টিম) ও জাহাঙ্গীর (জে) সিনেমায় আসুক। দুই সন্তানের ভিন্ন ব্যক্তিত্ব নিয়েও মুখ খোলেন বেবো। বলেন, “তৈমুরের ব্যক্তিত্ব অনেকটাই ওর বাবা সইফের মতো। জাহাঙ্গীর আমার ও সইফের দু’জনেরই ব্যক্তিত্ব পেয়েছে। টিম স্যাজিটেরিয়ান। ও খুব শিল্প মনস্ক, শৈল্পিক বিষয়ে ওর আগ্রহ আছে। ছবি আঁকতে ভালবাসে। রং করতে পছন্দ করে। বিভিন্ন বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করে টিম। জে পাইসিয়ান। দেখি ওর আগ্রহ কীসে তৈরি হয়…”

করিনা জানিয়েছেন, সন্তানদের সব বিষয়ে তিনি নাক গলাতে পছন্দ করেন না। সন্তানরা যেন নিজের ভুল থেকেই শিক্ষা লাভ করে। বলেন, “আমার মা কোনওদিনও কোনও কিছু আমাদের উপর চাপিয়ে দেওয়ায় বিশ্বাসী ছিলেন না। বলতেন, নিজেই নিজের জীবনের সিদ্ধান্ত নাও। কোনও ভুল হলে সেটা থেকেই শিক্ষা নাও। আমিও বিশ্বাস করি সেই পন্থায়। বিশ্বাস করি, নিজের ভুল থেকেই সবচেয়ে বড় শিক্ষা লাভ করা যায়। সেই কারণে দুই পুত্রের সেই ভাবেই প্রতিপালন করতে চাই। জে এখন অনেক ছোট। কিন্তু টিমের ব্যাপারে বলতে পারি, ও অনেক বেশি সজাগ। ওকে এখন থেকেই বলেছিল, ভুল করলে সেটা তোমাকেই শুধরে নিতে হবে। সেভাবেই শিক্ষা লাভ করা যায়।”

আরও পড়ুনদুই ছেলেকে নিয়ে মলদ্বীপে ছুটি কাটাতে গেলেন সইফ-করিনা

আরও পড়ুন‘হুবহু করিনার মতো দেখতে…’, জাহাঙ্গীরের প্রথম ছবি প্রকাশ্যে আসতেই বলছে নেটিজেন