মা হওয়ার পর ‘প্রথম’ ছবি পোস্ট করলেন করিনা কাপুর

হাসপাতাল থেকে বেরনোর সময় পাপারাৎজির ক্যামেরার লেন্সে ধরাও পড়ে তাঁদের ছবি।

  • TV9 Bangla
  • Published On - 17:43 PM, 23 Feb 2021
Kareena Kapoor Khan
করিনা কপূর খান।

গত রোববার দ্বিতীয়বার ‘মা’ হলেন করিনা আর তারপর থেকেই ফ্যানদের শুভেচ্ছাবার্তায় ভরে যাচ্ছে তাঁর ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন। আজ হাসপাতাল থেকে ছাড়া পেলেন করিনা এবং তাঁর পুত্রসন্তান। হাসপাতাল থেকে বেরনোর সময় পাপারাৎজির ক্যামেরার লেন্সে ধরাও পড়ে তাঁদের ছবি।

 

আরও পড়ুন নতুন বছরে নয়া পদক্ষেপ, নিজের ব্যবসা শুরু করছেন কঙ্গনা রানাওয়াত

 

 

 

মা হওয়ার পর ইনস্টাগ্রামে প্রথম ছবি পোস্ট করলেন বেবো। না, না নিজের অথবা সন্তানের ছবি নয়। পোস্ট করলেন বরের অভিনীত আসন্ন ছবি ‘ভূত পুলিশ’-এর পোস্টার। ছবির শুটিং শুরুর দিনেও স্ত্রী করিনা (kareena Kapoor) পোস্ট করেছিলেন ‘ভূত পুলিশ’-এর ফার্স্ট লুক। ক্যাপশানে লিখেছিলেন, “নিউ নর্মাল ইজ প্যারানর্মাল।” আর আজ নতুন এক পোস্টার শেয়ার করে করিনা লেখেন, ‘হাসির সঙ্গে চিৎকার করতে প্রস্তুত হন।’  আগামী ১০ সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে সইফ আলি খান অভিনীত ছবি ‘ভূত পুলিশ’।

 

 

ডালহৌসি, ধর্মশালা এবং জয়সলমেরে হয়েছে ছবির শুটিং। সইফ আলি খান (Saif Ali Khan) ছাড়া ছবিতে রয়েছেন অর্জুন কাপুর (Arjun Kapoor), ইয়ামি গৌতম (Yami Gautam), জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline fernandez) এবং জাভেদ জাফরি। (Bhoot police)

হরর কমেডি এই ছবির ঘোষণা হয়েছিল ২০১৯ সালে, তবে কাস্টিংয়ে কিছু বদল হওয়ায়, ছবিটি পিছিয়ে যায়। ঠিক ছিল ছবিতে থাকবেন ‘ছোটে নবাব’, আলি ফজল এবং ইয়ামি গৌতম। তবে আলি-ইয়ামি বাদ গিয়েছেন। এসেছেন অর্জুন কাপুর এবং জ্যাকলিন।

পরিচালক পবন কৃপালিনী বলেন, “অ্যাডভেঞ্চার–কমেডি ধর্মীয় এই ছবিতে সইফ–অর্জুনের যুগলবন্দী একেবারে পারফেক্ট। দু়’জনকেই একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে যা ছবির মেজাজের জন্য ভীষণ প্রয়োজন।”