নতুন বছরে নয়া পদক্ষেপ, নিজের ব্যবসা শুরু করছেন কঙ্গনা রানাওয়াত

কঙ্গনার এই নতুন কাজে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও।

  • TV9 Bangla
  • Published On - 16:43 PM, 23 Feb 2021
Kangana Ranaut
কঙ্গনা রানাউত।

নতুন বছরে কঙ্গনা রানাওয়াতের মুকুটে নয়া পালক। সিনেমার পাশাপাশি এ বার নিজের ব্যবসা শুরু করছেন অভিনেত্রী। খুলছেন নিজের ক্যাফে, নিজের হোমটাউন মানালিতে।
মঙ্গলবার টুইটারে নিজেই এ কথা জানিয়ে কঙ্গনা লেখেন, “আমার নতুন ভেঞ্চার, আমার নতুন স্বপ্নের কথা তোমাদের সঙ্গে শেয়ার করছি। সিনেমা ছাড়াও ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছি আমি। আমার প্রথম ক্যাফে এবং রেস্তরাঁ চালু করতে চলেছি মানালিতে। আমার গোটা টিমকে অসংখ্য ধন্যবাদ।” কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। কঙ্গনার এই নতুন কাজে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও।

 

অন্যদিকে কাজ নিয়েও বেশ ব্যস্ত কঙ্গনা। বর্তমানে তাঁর আগামী প্রজেক্ট ‘ধকড়’-এর শুট করছেন তিনি চুটিয়ে। এই ছবিতে কঙ্গনাকে দেখা যাবে নানা ধরনের অ্যাকশন স্টান্ট করতে। এ ছাড়াও তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকাতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘থালাইভি’।

 

ব্যক্তিগত জীবনেও একের পর এক বিতর্কিত টুইট করে তিনি শিরোনামে। এই যেমন সম্প্রতি স্বরা ভাস্করের সঙ্গে টুইট তরজায় জড়িয়েছেন তিনি। সমস্যার সূত্রপাত বলিউডের আইটেম সং নিয়ে। আইটেম সং-এ নাচ করার প্রসঙ্গে কিছুদিন আগে আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফকে আক্রমণ করেন কঙ্গনা। এর পরেই ২০১৩ সালে কঙ্গনার এক আইটেম নাম্বারের দৃশ্য টুইট করে স্বরা কঙ্গনাকে লেখেন, “আইটেম নাম্বারে আপনার নাচ খুবই ভাল লেগেছে কঙ্গনা। আপনি সত্যিই একজন দারুণ পারফর্মার এবং নৃত্যশিল্পী। আপনার আগামী কাজের জন্য অপেক্ষায় রইলাম।”

তাতেই স্বরার উপর রেগে গিয়ে কঙ্গনা লেখেন, “যখনই এ লিস্টারদের সামনে কোনও গুরুত্বপূর্ণ প্রশ্ন রাখি, তখনই বি লিস্টাররা সিপাইয়ের মতো ময়দানে নেমে পড়েন। আইটেম নাম্বারগুলো আসলে এমনই গান যেখানে মহিলাদের প্রতি অশালীন ভাষা ব্যবহার করা হয়। আমি কখনও এ জাতীয় গানে পারফর্ম করলে খেয়াল রাখি সেটা যেন মহিলাদের ক্ষেত্রে অপমানজনক না হয়।”