‘পুরোনা সেই দিনের কথা’ ভুলতে পারেননি করিনা, আজও মনে পড়ে…

তারপর কেমন ছিল সেই দিন? যখন...

'পুরোনা সেই দিনের কথা' ভুলতে পারেননি করিনা, আজও মনে পড়ে...
করিনা কাপুর।
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 2:36 PM

গত ফেব্রুয়ারিতে তিনি দ্বিতীয়বারের জন্য মা হলেন তিনি। মাতৃত্বের ব্রেক নিয়ে ছিলেন মা করিনা। এক মাসও হয়নি তিনি আবার শুটিংয়ে ফিরলেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ করিনা। সময়ে-সময়ে পুরনো দিনের ছবি পোস্ট করতে থাকেন। ফেলে আসা স্মৃতিগুলো নিয়ে বাঁচতে ভালবাসেন অভিনেত্রী। ‘যব উই মেট’ খ্যাত অভিনেত্রী আজ আবার স্মৃতির সরণীতে হাঁটলেন। লন্ডনে ছুটি কাটানোর সময়ের টুকরো মুহূর্তের ছবি পোস্ট করলেন করিনা। প্যান্ডেমিকের কারণে বলি-টলি সেলেবরা দেশ-বিদেশেক ভ্রমণ প্রায় ছেড়ে দিয়েছেন। বাড়িতে সপরিবারে সময় কাটাতে হচ্ছে তাঁদের।

আরও পড়ুন কার হাতে উঠে এল ৬৬তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, দেখে নিন তালিকা

তা-ই ইনস্টাগ্রামে হ্যান্ডেলে থ্রো-ব্যাক ছবি পোস্ট করে করিনা লেখেন, ‘একসঙ্গে থাকা সবসময় ভাল। পুনশ্চ: লন্ডন, আমি ফিরে যাওয়ার অপেক্ষা আর করতে পারছি না।’ পোস্ট করা ছবিতে করিনা কাপুর ছাড়াও রয়েছেন সইফ আলি খান, তৈমুর আলি খান, বোন করিশ্মা কাপুর, মা ববিতা, করিশ্মার কন্যা সমীরা কাপুর এবং ছেলে কিয়ান। পার্কে তোলা ছবিটি দেখে মনে হচ্ছে আবার যেন ‘পুরানো সেই দিনের কথা’ ভুলতে পারেননি করিনা। ফ্যানেরা একর পর এক কমেন্ট, ইমোজি পোস্ট করেচলেচেন পোস্টে।

অন্যদিকে অভিনেত্রীকে দেখা যাবে পরিচালক অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চড্ডা’ ছবিতে। আমির খানের বিপরীতে অভিনয় করছেন করিনা। ‘থ্রি ইডিয়টস’ এবং ‘তালাশ’-এর পর আমিরের সঙ্গে করিনার তৃতীয় কাজ করতে চলেছেন করিনা। এছাড়া করণ জোহরের মাল্টিস্টারার ছবিতেও অভিনয় করতে চলেচেন করিনা।