Kareena-Soha: এক গ্লাস জলে মুরগি ধুয়ে খেয়েছিলেন সোহা, করিনার ‘কুল’ লেগেছিল

নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন করিনা। ননদ সোহা ও নন্দাই অভিনেতা কুণাল খেমুর বিয়ের ছবি সেটি।

Kareena-Soha: এক গ্লাস জলে মুরগি ধুয়ে খেয়েছিলেন সোহা, করিনার 'কুল' লেগেছিল
করিনা কাপুর ও সোহা আলি খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 8:43 PM

৪ অক্টোবর। পতৌদি পরিবারের রাজকন্যার জন্মদিন। মনসুর আলি খান পাতৌদি ও শর্মিলা ঠাকুরের কন্যা সোহা আলি খানের জন্মদিন। গুগল বলছে আজ ৪৩ বছর বয়সে পা দিলেন সোহা। ননদের জন্মদিনে তাই দারুণ একটি পোস্ট শেয়ার করেছেন বউদি করিনা কাপুর খান।

নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন করিনা। ননদ সোহা ও নন্দাই অভিনেতা কুণাল খেমুর বিয়ের ছবি সেটি। চারজনে রয়েছেন ফ্রেমে। করিনা, সইফ, সোহা ও কুণাল। ছবিটিতে সকলেই দেখতে ভাল লাগছে, তেমনটা নিজেই বলেছেন করিনা। ক্যাপশনে তিনি একটি দারুণ অভিজ্ঞতার কথাও শেয়ার করেছেন। লিখেছেন, “ওর সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলাম। দেখেছিলাম এক গ্লাস জলে ও চিকেন ধুয়ে (অবশ্যই সব মশলা ধুয়ে) ক্যাজুয়াল ভাবে খাচ্ছিল। সেদিন বুঝেছিলাম ও একজন ‘কুল’ মহিলা! তোমাকে চেনা সেই থেকে স্পেশ্যাল আমার কাছে।”

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

বাংলা ছবি ‘ইতি শ্রীকান্ত’-এর হাত ধরে প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন সোহা। ছবিতে কমললতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। প্রথম ছবিতেই সকলের নজরে এসেছিলেন। তারপর ‘দিল মাঙ্গে মোর’, ‘রং দে বসন্তি’, ‘অন্তরমহল’-এর মতো বহু ছবিতে অভিনয় করেছেন সোহা।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেন সোহা। ২০০৪ সালে প্রেমের শহর প্যারিসে তাঁদের বাগদান হয়। ২০১৫ সালের ২৫ জানুয়ারি তাঁদের বিয়ে হয় মুম্বইয়ে। সোহা-কুণালের কন্যার ইনায়া নোওমি খেমুর জন্ম হয় ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর। সম্প্রতি কন্যার ৪ বছরের জন্মদিন ধুমধাম করে পালন করেন তারকা দম্পতি। ইন্ডাস্ট্রির অনেকেই আমন্ত্রিত ছিলেন সেখানে।

আরও পড়ুন: Swastika Mukherjee: টুটি ফ্রুটি আইসক্রিম খেতে গিয়ে মারপিট করতেন স্বস্তিকা, নিজেই স্বীকার করলেন সেই কথা

আরও পড়ুন: Gurmeet-Debina: ১০ বছর পর বাঙালি স্টাইলে ফের বিয়ে করলেন এই দুই তারকা

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের গ্রেফতারিতে শাহরুখের পাশে বলিউডের বড় অংশ