Swastika Mukherjee: টুটি ফ্রুটি আইসক্রিম খেতে গিয়ে মারপিট করতেন স্বস্তিকা, নিজেই স্বীকার করলেন সেই কথা

কিছুক্ষণ আগে একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন স্বস্তিকা। ভিডিয়োটি যেমন নজরকাড়া, তেমনই নজরকাড়া তার ক্যাপশন।

Swastika Mukherjee: টুটি ফ্রুটি আইসক্রিম খেতে গিয়ে মারপিট করতেন স্বস্তিকা, নিজেই স্বীকার করলেন সেই কথা
(বাঁ দিকে) স্বস্তিকা মুখোপাধ্যায়; বাবা ও অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে বোন অজোপা মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 7:05 PM

স্বস্তিকা মুখোপাধ্যায়। রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী এক তারকা। যে কোনও চরিত্রেই তিনি অনবদ্য। ইদানিং বাংলার গণ্ডি টপকে বলিউডে নিয়মিত কাজ করছেন। ইনস্টাগ্রামে উঁকি দিলে মিলবে তাঁর নানা পরিচয়। পরিচয়ে তিনি একজন শিল্পী। কিন্তু একাধারে নিজের মধ্যেই লালন করে চলেছেন তাঁর নিজেরই করা মন ছুঁয়ে যাওয়া কিছু চরিত্র। তিনি একজন ট্র্যাভেলার। খেতে ভালবাসেন, কারণ তিনি ফুডি। সিনেমা দেখতে ভালবাসেন ভীষণ। আর ভালবাসেন লিপস্টিক।

গত বছর বাবা ও অভিনেতা সন্তু মুখোপাধ্যায়কে হারিয়েছেন স্বস্তিকা। মাকে হারিয়েছেন তারও অনেক আগে। নিকট মানুষ বলতে রয়েছেন তাঁর বোন অজোপা ও মেয়ে অন্বেষা। কিছুদিন আগে মেয়ের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

একটি মজার ঘটনাও শেয়ার করেছেন স্বস্তিকা। কিছুক্ষণ আগে একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ভিডিয়োটি যেমন নজরকাড়া, তেমনই নজরকাড়া তার ক্যাপশন। দেখা যাচ্ছে, বেগুনি শাড়ি পরিহিত স্বস্তিকার বাঁ হাতে একটি লম্বা গ্লাসে স্মুদি জাতীয় পানীয় ও ডান হাতে একটি টুথ পিকে তিনটি চেরি পরপর সাজানো। একটি একটি করে খেলেন স্বস্তিকা।

ভিডিয়ো দেখে বোঝাই যাচ্ছে চেরি খেতে কতখানি ভালবাসে তিনি। ক্যাপশনে ছোটবেলার একটি স্মৃতির কথা শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, “আমার মনে আছে ছোটবেলায় মা-বাবা আমাদের পার্ক স্ট্রিটের একটি রেস্তোরাঁয় নিয়ে যেতেন। টুটি-ফ্রুটি আইসক্রিম অর্ডার করা ছিল প্রধান আকর্ষণ। আইসক্রিম অর্ডার করার পর আমার আর আমার বোন অজোপার মধ্যে খুব মারপিট হত। না না, আইসক্রিমের জন্য নয়। আমাদের লড়াই হত আইসক্রিমের উপর বসানো চেরি ফলটি নিয়ে। সেসব কী ভাল দিন ছিল! মুখে হাসি নিয়ে দিনগুলো মনে করি আমি। জিয়া নস্ট্যাল হয়ে যায় আমার। এই স্মৃতি আমার মনে এখনও রয়ে গিয়েছে।

এই পোস্টের মাধ্যমে সকলের সঙ্গে কথোপকথন শুরু করতে চান স্বস্তিকা। ক্যাপশনে তিনি নিজের গল্প শেয়ার করে অন্যদের থেকেও তাঁদের অভিজ্ঞতার কথা জানতে চেয়েছেন।

আরও পড়ুন: Gurmeet-Debina: ১০ বছর পর বাঙালি স্টাইলে ফের বিয়ে করলেন এই দুই তারকা

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আসলে কেমন মানুষ আরিয়ান, বলছে একটি পুরনো ভিডিয়ো

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে তোলা ‘ভাইরাল’ সেলফিতে ব্যক্তি এন সি বি-র কর্মরত অফিসার নন!