Gurmeet-Debina: ১০ বছর পর বাঙালি স্টাইলে ফের বিয়ে করলেন এই দুই তারকা

কলকাতায় বিয়ে করেছেন এই দুই হিন্দি সিরিয়ালের তারকা।

Gurmeet-Debina: ১০ বছর পর বাঙালি স্টাইলে ফের বিয়ে করলেন এই দুই তারকা
দেবিনা বন্দ্যোপাধ্যায় ও গুরমিত চৌধুরী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 5:48 PM

তাঁদের সম্পর্ক এতটাই গভীর যে উদাহরণ দেন বহু মানুষ। অভিনেতা গুরমিত চৌধুরী ও দেবিনা বন্দ্যোপাধ্যায়। বাঙালি মতে ফের বিয়ে করলেন তাঁরা। কলকাতায় বসেছিল সেই বিয়ের আসর।

প্রেম ও সম্পর্কের মাধুর্য্যকে প্রতি মুহূর্তে উপভোগ করেন দেবিনা ও গুরমিত। তাঁদের রোম্যান্টিক ডেট নাইট, বেড়াতে যাওয়া, পি ডি এ-এর ছবি বারবারই নজরকাড়ে নেটিজ়েনদের। প্রতি মুহূর্তে তাঁদের প্রেমের সম্পর্ক আকর্ষণ কাড়ে।

View this post on Instagram

A post shared by Debina Bonnerjee (@debinabon)

ফের একবার তাঁদের প্রেম আলোচনার কেন্দ্রে এসেছে। তাঁরা দু’জনেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন সুন্দর কিছু ছবি। যে সে ছবি নয়। দেখা যাচ্ছে ফের একে অপরকে বিয়ে করেছেন তাঁরা। তাও আবার বাঙালি রীতি মেনে। ৪ অক্টোবর ছবিগুলি পোস্ট করেছেন দেবিনা-গুরমিত।

বাঙালি বিয়েতে তাঁদের পরনে ছিল ঐতিহ্যবাহী বাঙালি পোশাক। দেবিনা পরেছিলেন লাল টুকটুকে বেনারসী। গুরমিতের পরনে ছিল ক্রিম রঙের কুর্তা ও সাদা ধুতি, মাথায় ছিল বাংলার টোপোর। ছবি পোস্ট করে ক্যাপশনে গুরমিত লিখেছেন, “ফাইনালি”।  দেবিনার ছবিতেও দেখা যায় হুবহু এক ক্যাপশন। এর মানে একটাই, অবশেষে বাঙালি রীতি মেনে বিয়ে সম্পন্ন করতে পেরেছেন তাঁরা।

১০ বছর আগে হিন্দু মতে বিয়ে করেছিলেন দেবিনা ও গুরমিত। কিন্তু বাঙালি মতে বিয়ে করা বাকি ছিল তাঁদের। যে কারণে দু’জনেই ছবির ক্যাপশনে “ফাইনালি” কথাটি লিখেছেন।

২০১১ সালে বিদেশের মাটিতে বিয়ে করতে চেয়েছিলেন দেবিনা-গুরমিত। কিন্তু সেটা আর হয়নি। পরিবর্তে ভ্যালেন্টাইন্স ডে-এর পরদিন, অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি বিয়ে করেন দু’জনে। তাঁদের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে হয়েছিল। সেই বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের কিছু মানুষ, নিকট আত্মীয় ও কিছু বন্ধু। অত্যন্ত কম আয়োজনে হয়েছিল সেই বিয়ে।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আসলে কেমন মানুষ আরিয়ান, বলছে একটি পুরনো ভিডিয়ো

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে তোলা ‘ভাইরাল’ সেলফিতে ব্যক্তি এন সি বি-র কর্মরত অফিসার নন!

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের গ্রেফতারিতে শাহরুখের পাশে বলিউডের বড় অংশ