Viral Video: ক্যামেরা দেখেই গালাগালি তৈমুরের? ভিডিয়ো ভাইরাল হতেই রাগে ফুটছে নেটপাড়া

Viral Video: দেখা যাচ্ছে মা করিনা ও পরিচারিকার সঙ্গে বাড়ির নিচে দাঁড়িয়ে রয়েছেন তৈমুর। ভাই জেহ খেলা করছে গাড়িতে চেপে।

Viral Video: ক্যামেরা দেখেই গালাগালি তৈমুরের? ভিডিয়ো ভাইরাল হতেই রাগে ফুটছে নেটপাড়া
ভাইরাল হল সেই ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 3:45 PM

বয়স মাত্র পাঁচ। করিনা কাপুর ও সইফ আলি খানের বড়ছেলে সে। হাবেভাবে নবাবিয়ানা রয়েছে। পারারাজ্জিরও সে এক সময়ের বড় প্রিয়। কিন্তু বড় হতেই ক্যামেরা দেখলে মাঝেমধ্যেই রেগে যায় সে। সে অর্থাৎ তৈমুর আলি খান। এবার পাপারাজ্জিকে দেখে কি গালিগালাজই করে ফেলল ছোট্ট তৈমুর? এক ভিডিয়ো ভাইরাল হতেই এমনটাই মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ।

দেখা যাচ্ছে মা করিনা ও পরিচারিকার সঙ্গে বাড়ির নিচে দাঁড়িয়ে রয়েছেন তৈমুর। ভাই জেহ খেলা করছে গাড়িতে চেপে। আচমকাই পাপারাজ্জিদের দেখে চিৎকার করে ছবি তোলা বন্ধ করার আর্জি জানাতে থাকে সে। কিন্তু যে ভাবে বলেছে তা পছন্দ হয়নি নেটিজেনদের। তাঁদের অনেকেই মনে করছেন, তৈমুর নাকি বলেছেন, ‘বন্ধ কর শা*। বন্ধ কর’। নেটিজেনদের এমনটা মনে হলেও তৈমুর আদপে গালিগালাজ করেননি। সে বলেছে, “বন্ধ করো দাদা, বন্ধ করো দাদা”। বাঙালিদের মতো মরাঠিদের মধ্যেও  দাদা বলার চল রয়েছে। সে কারণেই দাদা শব্দের প্রয়োগ করেছে তৈমুর– এমনটাই সাফাই দিয়েছেন করিনা ভক্তরা। তবে তাঁর কথা বলার ধরণ যে শিশুশুলভ ছিল না মোটেও তা অতিবড় করিনা ভক্তও মেনে নিয়েছেন। যদিও এখানেও তাঁদের এক বক্তব্য রয়েছে। পাপারাজ্জির দিকে আঙুল তুলে তাঁরা বলেছেন, বারংবার বারণ করা সত্ত্বেও কেন সব জায়গায় ছবি তোলার জন্য পৌঁছে যায় পাপারাজ্জি। এ হেন অনধিকার চর্চা কি আদপে নৈতিক? উঠেছে সে প্রশ্নও।

আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে তৈমুরের। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে মা করিনা হাত ধরে টানলেও ন্যানির কাছে থাকতেই পছন্দ করছে তৈমুর। কিছুতেই যেতে চাইছে না মায়ের কাছে। যা দেখে আবারও নেটিজেন দুষেছে করিনা কাপুর খানকে। বাচ্চার সঙ্গে বন্ডিং তৈরি করতে পারেননি তিনি– এমন অভিযোগও আনা হয়েছে মন্তব্য-বক্সে। প্রসঙ্গত, কিছুদিন আগে করিনার গাড়ি পিষে দিয়েছিল এক চিত্র সাংবাদিকের পা। ঘটনায় ক্ষমা না চাইলেও ভয় পেতে দেখা গিয়েছিল করিনাকে। সোশ্যাল মিডিয়ায় হয়েছিল নিন্দা। এবার তৈমুরের ওই ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষোভ যেন কমতেই চাইছে না নেটপাড়ায়।

আরও পড়ুন- Will Smith Slap: স্ত্রীর সঙ্গে ‘সম্পর্কে’র কারণেই ক্রিসকে চড় মারেন স্মিথ? জাডার সঙ্গে বিচ্ছেদের চর্চা তুঙ্গে

আরও পড়ুন- Bollywood Throwback: তুলেছিলেন আঙুল, বলিউডের অন্ধকার দিক নিয়ে খোদ অক্ষয়কেই একহাত নেন কৃতি শ্যানন