ক্যাটরিনা বয়স্ক! শাহরুখের ছবিকে ‘গুডবাই’ জানালেন কার্তিক আরিয়ান

কিছুদিন আগে করণ জোহর প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ছবি ‘দোস্তানা-২’ থেকেও বাদ পড়েন অভিনেতা।

ক্যাটরিনা বয়স্ক! শাহরুখের ছবিকে 'গুডবাই' জানালেন কার্তিক আরিয়ান
ক্যাট-কার্তিক।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 5:07 PM

‘দোস্তানা-২’-র পরে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান শাহরুখ খান প্রযোজিত নতুন এক ছবি থেকে পিছু হটলেন। এসআরকে-র প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’ প্রযোজিত এবং অজয় বেহল পরিচালিত ছবি ‘গুডবাই ফ্রেডি’।

কার্তিক অথবা রেড চিলিজ, কোনও পক্ষই অভিনেতার প্রস্থান সম্পর্কিত কোনও বিবৃতি জারি করেননি। সম্ভবত ছবিটি কিছু মাসের মধ্যে শুটিং ফ্লোরে যাওয়ার কথা ছিল। একটি প্রতিবেদন অনুসারে, কার্তিকের ছবির পরিচালক অজয় বেহলের সঙ্গে সৃজনশীল কিছু মতপার্থক্য ছিল এবং স্ক্রিপ্টটিতে পড়ে কার্তিকও সন্তুষ্ট ছিলেন না। সমস্যা বাড়তে থাকে গত ১৫ দিন, যখন সৃজনশীল পার্থক্য আরও বাড়তে থাকে এবং কার্তিক বেহলের কাছে ফিল্মের স্ক্রিপ্ট নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেন। এ ছবিতে ক্যাটরিনা কাইফের কাস্টিং নিয়ে অসন্তুষ্ট ছিলেন তিনি। প্রতিবেদন অনুসারে, যেহেতু ছবিটি একটি প্রেমের গল্প ছিল কার্তিক স্পষ্টতই অনুভব করেছিলেন যে ক্যাটরিনাকে তাঁর চেয়ে বয়স্ক দেখাচ্ছে। শোনা যাচ্ছে ছবি থেকে সরে এসেচেন কার্তিক, ফিরিয়ে দিয়েছেন সাইনিং অ্যামাউন্টও।

আরও পড়ুন ‘হিরোপন্তি’ দেখাবেন টাইগার, ভিলেনের মারপ্যাঁচে প্রস্তুত নওয়াজ

কিছুদিন আগে করণ জোহর প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ছবি ‘দোস্তানা-২’ থেকেও বাদ পড়েন অভিনেতা। কার্তিকের বাদ পড়া নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা গুঞ্জন। করণ জোহরের সঙ্গে ছবির সৃজনশীলতা নিয়ে কার্তিকের নাকি মতবিরোধ তৈরি হয়েছিল। আবার কেউ বলছেন কার্তিক অন্য ছবির জন্য ডেটস দিলেও করণকে ঝুলিয়ে রাখছিলেন। সেটা মেনে নিতে পারেননি করণ। ছবি থেকে তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন কার্তিকের বদলে তাহলে কে? রাজকুমার রাও, অক্ষয় কুমার অনেকের নামই শোনা যাচ্ছে। এখন কে করবে তা সময় বলবে।