Vicky-Katirna-Valentine’s Day: প্রেম দিবসে কেন আলাদা ভিকি-ক্যাটরিনা? নেপথ্যে সলমন

বিয়ের পর প্রথম প্রেম দিবসে স্ত্রী ক্যাটরিনাকে কাছে পেলেন না ভিকি। মন খারাপের পোস্টে কী লিখলেন ক্যাটের হাবি?

Vicky-Katirna-Valentine's Day: প্রেম দিবসে কেন আলাদা ভিকি-ক্যাটরিনা? নেপথ্যে সলমন
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 6:21 PM

প্রিয়তমা স্ত্রী ক্যাটরিনা কাইফের জন্য রোম্যান্টিক কিছুই করতে পারলেন না ভিকি কৌশল। কারণ ছবির শুটিং। ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য স্বামী ভিকিকে ছেড়ে সলমনের টিমে যোগ দিতে হয়েছে ক্যাটকে। তাই স্ত্রীর সঙ্গে আদুরে কেবল ছবি শেয়ারেই প্রেমদিবস পালন করেছেন ভিকি। ক্যাপশনে লিখেছেন, “এই বছর রোম্যান্টিক ডিনারটা হল না। তবে কঠিন সময়কে সহজ করে তুলেছ তুমি। সেটাই আমার কাছে অনেক..”

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ডিসেম্বরের ৯ তারিখ। ২০২১ সাল। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে চাঁদ-তারা ও তারকাদের সাক্ষী রেখে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হেভি ওয়েট বিয়ে যাকে বলে। ওইদিন গোটা দেশের নজর ছিল রাজস্থানের দুর্গে। বিয়ে হল ভাল মতোই। দুর্গে মধুচন্দ্রিমা, মালদ্বীপে মধুচন্দ্রিমা, বড়দিন পালন, লোহরি পালন… সবই হল হাতে হাত রেখে। সেই মতো বিয়ের পর প্রথম প্রেম দিবসও একসঙ্গে পালন করার পরিকল্পনা করেছিলেন নব বর-বধূ। কিন্তু সেসব আর কিছুই হচ্ছে না।

কারণ সলমন খান। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-তেই শুটিং আছে ক্যাটরিনার। যে সে শুটিং নয়। প্রাক্তন সলমন খানের ছবি ‘টাইগার থ্রি’র শুটিং। যে শুটিং করতে গত বছর রাশিয়া উড়ে গিয়েছিলেন ক্যাট, সলমন। ছবির পরবর্তী শুটিংয়ের শেষ শিডিউলটি পড়েছে প্রেমদিবসের সময়তেই। ফলে একে অপরের থেকে দূরেই কাটাতে হচ্ছে ভিকি-ক্যাটকে।

জানুয়ারিতেই ‘টাইগার থ্রি’ ছবির শেষ শিডিউলের শুটিং শেষ করার কথা ছিল নির্মাতাদের। কিন্তু করোনার কারণে দিল্লির শিডিউল পিছিয়ে যায়। ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে শুটিং শুরু হবে। ১৫ দিন ধরে চলবে শুটিং।

পরিচালক মনীষ শর্মা ছবির কিছু দৃশ্য দিল্লিতে শুট করতে আগ্রহী ছিলেন। রাজধানীর রাস্তায় শুটিং। শহরের কিছু ঐতিহাসিক লোকেশনে শুটিং করবেন সলমন। রেড ফোর্টেও শুটিং হবে। প্রত্যেক শিডিউলের মতো এবারও করোনার সম্পূর্ণ বিধি মেনেই শুটিং করবে গোটা টিম।

আরও পড়ুন: Valentine’s Day: একতরফা প্রেম কি শুধুই মনখারাপ ডেকে আনে? নাকি তা জোরও দেয় মানসিকভাবে?

আরও পড়ুন: Valentine’s Day: ‘আসুন, ভালবাসার দিনে ভালবাসাকে আরামে নিঃশ্বাস নিতে দিই…’

আরও পড়ুন: Prosenjit- Rituparna: বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, এ বছরেই শুরু হচ্ছে নতুন যাত্রা