ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করা বারণ! ক্যাটরিনার সতর্কবার্তা ভিকিকে

অন্যদিকে ভিকির বাবার পুত্রের রোমান্স পর্ব নিয়ে নারাজ, ছেলেকে এত বড় এক পদক্ষেপে নেওয়ার আগে সতর্কও করেছেন।

ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করা বারণ! ক্যাটরিনার সতর্কবার্তা ভিকিকে
ক্যাটরিনা-ভিকি।
Follow Us:
| Updated on: Jun 04, 2021 | 9:55 PM

জল্পনা ছিল তাঁরা দুজনে সম্পর্কে রয়েছেন। প্রেমের সম্পর্ক। তবে এ বিষয়ে মুখ খোলেননি কেউই। বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখাও গিয়েছে ক্যাটরিনা এবং ভিকি কৌশলকে। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কেউই কিছু প্রকাশ্যে আনেননি। প্রেমকেন্দ্রিক প্রশ্নে জবাব দেননি ভিকি। শুধু এ কথা বলেছিলেন যে তিনি ক্যাটরিনাকে ডেট করছেন। তবে জল্পনা তুঙ্গে ওঠে যখন চলতি বছরের প্রথম দিনে ক্যাটরিনার ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় ভিকিকে। দোলের পার্টিতেও একসঙ্গে বেশ কাছাকাছি দেখা যায় ক্যাটরিনা-ভিকিকে।

আরও পড়ুন স্বস্তিকার নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট, ফ্রেন্ড রিকোসেন্ট পেলেন নিজেই!

সূত্রের খবর, তাঁদের এই সম্পর্ক জনসমক্ষে প্রকাশ করার অধীর আগ্রহে অপেক্ষা করছেন ক্যাটরিনা। একটা সোশ্যাল মিডিয়া পোস্টই বদলে দিতে পারে তাঁদের জীবন। তবে অন্যদিকে ভিকির বাবার পুত্রের রোমান্স পর্ব নিয়ে নারাজ, ছেলেকে এত বড় এক পদক্ষেপে নেওয়ার আগে সতর্কও করেছেন।

আবার আরেকদিকে শোনা যাচ্ছে ক্যাটরিনা ভিকিকে বেশ কড়া সতর্কবার্তাও দিয়েছেন। বলে দিয়েছেন সিনেমার কোনও দৃশ্যে নায়িকার সঙ্গে ঘনিষ্ট হওয়া যাবে না কোনওভাবেই। ‘সর্দার উধাম সিং’—সাম মানেকশর বায়োপিক ‘সাম বাহাদুর’-এ দেখা দিতে চলেছেন অভিনেতা। এছাড়াও তাঁর কিটি ব্যাগে রয়েছে ‘দ্য ইমর্টাল অশ্বথামা’ এবং ‘মিস্টার লেলে’-র মতো ছবি।

ক্যাটরিনাকে দেখা যাবে হরর কমেডি ছবি ‘ফোন বুথ’, ‘টাইগার-থ্রি’-এর মতো বড় বাজেটের ছবিতে।