স্বস্তিকার নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট, ফ্রেন্ড রিকোয়েস্ট পেলেন নিজেই!

স্বস্তিকা বিষয়টি ফেসবুকেই প্রকাশ করে ওই ভুয়ো অ্যাকাউন্টের বিরুদ্ধে রিপোর্ট করার অনুরোধ করেছেন। মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি কি আমাকে খুব বিরক্ত করছি?’

স্বস্তিকার নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট, ফ্রেন্ড রিকোয়েস্ট পেলেন নিজেই!
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 10:32 PM

প্রোফাইল এবং কভার পিকচারে তাঁরই ছবি। প্রোফাইলের নামও তাঁর। তিনি অর্থাৎ বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ফেসবুকে তাঁর কাছে স্বস্তিকা দত্ত নামের একটি প্রোফাইল থেকেই ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। যে প্রোফাইলের নাম এবং ছবি তাঁরই! স্বস্তিকাই স্বস্তিকার সঙ্গে বন্ধুতের অনুরোধ পাঠিয়েছেন!

নিঃসন্দেহে একটি ভুয়ো অ্যাকাউন্ট কেউ তৈরি করেছেন। বিশেষজ্ঞরা মনে করেন, ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করা সাইবার ক্রাইমেরই অঙ্গ। এক্ষেত্রে যাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট, অনুরোধ পাঠানো হয়েছে তাঁকেই। স্বস্তিকা বিষয়টি ফেসবুকেই প্রকাশ করে ওই ভুয়ো অ্যাকাউন্টের বিরুদ্ধে রিপোর্ট করার অনুরোধ করেছেন। মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি কি আমাকে খুব বিরক্ত করছি?’

এ প্রসঙ্গে TV9 বাংলাকে স্বস্তিকা বললেন, “হঠাৎ করেই আমার কাছে ওই অ্যাকাউন্ট থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। দেখি, স্বস্তিকা দত্ত সেন্ড আ ফ্রেন্ড রিকোয়েস্ট। আমারই ফেক অ্যাকাউন্ট খুলে আমাকেই রিকোয়েস্ট পাঠিয়েছে। ভুল করেও আলাদা লেভেলের কনফিডেন্ট”। তাঁর পরিচিত তথা অনুরাগীদের সতর্ক করতেই বিষয়টি সকলের সামনে প্রকাশ করেছেন।

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে প্রতিদিন স্বস্তিকার অভিনয় টেলিভিশনের পর্দায় দেখেন দর্শক। লকডাউনের জেরে এই ধারাবহিকের শুট ফ্রম হোম চলছে। অর্থাৎ বাড়ি থেকেই শুটিং করে পাঠাচ্ছেন শিল্পীরা। কস্টিউম, মেকআপ, ক্যামেরা সব কিছু একা হাতে সামলাতে হচ্ছে। বাড়ি থেকে শুটিং করা খুব একটা সহজ কাজ নয় বলেই জানালেন অভিনেত্রী।

স্বস্তিকার কথায়, “আমাকে একাই করতে হচ্ছে সব। বাবা, মায়ের সঙ্গে থাকি। ওরা রেস্ট নিচ্ছেন যখন, তখন শুট করছি। বাড়িতে শুটিং করাটা খুব চাপের। আরও একটা বিষয় মনে রাখতে হচ্ছে, এটা আমাদের বাড়ি। সব জায়গা তো টিভির সামনে দেখাতে পারব না। পার্সোনাল স্পেস রাখতে হবে। গত বছর এ ভাবে বাড়ি থেকে সিরিয়ালের শুটিং করিনি। ফলে এ বার যখন শুরু হল, তখন আগের অভিজ্ঞতাও ছিল না। আমার তো মনে হয়, এখনও পর্যন্ত ‘কী করে বলব তোমায়’ একমাত্র সিরিয়াল যার নতুন এপিসোড চলছে। পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হোক, নর্মাল শুটিং শুরু হোক, সেটাই চাইছি।”

আরও পড়ুন, আগামী জন্মদিনেই বায়োপিকের ঘোষণা করবেন সুব্রত রায়?