Vicky-Katrina: বান্দ্রায় কালো রোদ চশমা পরে লুকিয়ে লুকিয়ে কী করছিলেন ক্যাটরিনা কাইফ?

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্স ফোর্ট বারবারায় বিয়ে করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা।

Vicky-Katrina: বান্দ্রায় কালো রোদ চশমা পরে লুকিয়ে লুকিয়ে কী করছিলেন ক্যাটরিনা কাইফ?
ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 6:50 PM

বিয়ে নিয়ে এখনও পর্যন্ত ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের থেকে সরাসরি কোনও বিবৃতি পাওয়া যায়নি। কিন্তু তাঁদের বিয়ের নানা আয়োজন ও প্রস্তুতি শিরোনাম দখল করে থাকছে প্রায় প্রতিদিনই। এরই মাঝে মুম্বইয়ের বান্দ্রা এলাকায় কালো সানগ্লাস পরে দেখা গেল ক্যাটরিনাকে। অভিনেত্রী লুকিয়ে ছিলেন। লুকিয়ে যাচ্ছিলেন কোথাও। গাড়িতে দেখা যায় তাঁকে। ক্যাটের মুখ ছিল মাস্কে ঢাকা। চেনাই যাচ্ছিল না তাঁকে।

কিন্তু এই লুকোচুরি কেন? বলাই বাহুল্য, ক্যাটরিনা ও ভিকি এই মুহূর্তে জনসমক্ষে কমই বেরচ্ছেন। বিয়ে নিয়ে প্রশ্ন এড়াতেই পাপারাৎজ়িদের মুখোমুখি হচ্ছেন না আরকী। তাঁদের নিয়ে মানুষেরও মনে কম উচ্ছ্বাস নেই এই মুহূর্তে। তাঁদের বিয়ে নিয়ে যাবতীয় তথ্যও প্রকাশ্যে এসে গিয়েছে।

শোনা যাচ্ছে, আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্স ফোর্ট বারবারায় বিয়ে করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। বিয়েতে গোপনীয়তা বজ়ায় রাখার কথা বলা হয়েছে। সোওয়াই মাধোপুরের প্রশাসনও তাঁদের বিয়ের ব্যাপারে ওয়াকিবহাল। সেখানকার কালেকটর রাজেন্দ্র কিশান নিজে এসে হোটেল ম্যানেজমেন্ট ও ইভেন্ট ম্যানেজারদের সঙ্গে কথা বলে গিয়েছেন। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১০ তারিখ পর্যন্ত বিয়ের অনুষ্ঠান চলবে সেখানে। ১২০ জন অতিথিকে আমন্ত্রণও জানানো হয়েছে।

ভিকি কৌশলের পরশি অভিনেতা ও কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক বলেছেন, ভিকি ও ক্যাটরিনার বিয়ে হচ্ছে। এক সংবাদ মাধ্যমকে ক্রুষ্ণ অভিষেক বলেছেন, “হ্যাঁ, ভিকি ও ক্যাটরিনার বিয়ের প্রস্তুতি চলছে। কিন্তু বাইরে থেকে কিছু টের পাওয়া যাচ্ছে না সেভাবে। সবটাই ভিতরে ভিতরে। এখনও পর্যন্ত ওঁরা বাইরে আসেননি কেউই। তবে একটা কথা বলতেই হচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনাকে কিন্তু একসঙ্গে ভারী সুন্দর মানিয়েছে। ওঁরা দু’জনেই দারুণ ভাল মানুষ।”

আরও পড়ুন: Tadap: ফিল্মের পোস্টারে অহনের গালে চুম্বন সলমনের, ভাইরাল ভিডিয়ো