Vicky-Katrina Reception: সলমন খান, রণবীর কাপুর তো বটেই, ভিকি-ক্যাটরিনার রিসেপশনে আমন্ত্রিত আর কারা?

সলমন খান তো বটেই, ক্যাটরিনা কাইফের প্রাক্তন রণবীর কাপুরও নাকি আমন্ত্রিত ভিকি-ক্যাটরিনার রিসেপশনে। আমন্ত্রিত আলিয়া ভাটের সঙ্গে।

Vicky-Katrina Reception: সলমন খান, রণবীর কাপুর তো বটেই, ভিকি-ক্যাটরিনার রিসেপশনে আমন্ত্রিত আর কারা?
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2021 | 3:33 PM

রাজস্থানের সিক্স সেন্সেস দুর্গে বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আগের বৃহস্পতিবারই (০৯.১২.২০২১) চার হাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার। সিক্স সেন্সেস দুর্গেই মধুচন্দ্রিমা কাটিয়ে মুম্বই ফিরেছেন সদ্য বিবাহিত দম্পতি। এয়ারপোর্টে তাঁদের বর-বউ ছবিও ধরা পড়েছে পাপারাৎজ়ির ক্যামেরায়। মুম্বইতেও তাঁদের একটি রিসেপশন হবে বলে জানা যাচ্ছে।

রাজস্থানে সকলকে আমন্ত্রণ জানাতে পারেননি ভি-ক্যাট। দুই পরিবারের নিকট আত্মীয় এবং বন্ধুদেরই আমন্ত্রণ ছিল। ১২০জন অতিথি এসেছিলেন। এবার মুম্বইয়ে ফিরে বড়সড় রিসেপশনের আয়োজন করেছেন নব-দম্পতি।

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

২০ ডিসেম্বর মুম্বইয়ে বিশাল রিসেপশনের আয়োজন করা হচ্ছে। মুম্বইয়ের বিলাশবহুল পাঁচ তারা হোটেলে বসবে সেই জলসা। অনেকদিন আগেই বিশেষ দিনের আমন্ত্রণপত্র চলে গিয়েছে ভিকি-ক্যাটরিনার কাছে। কিছু আমন্ত্রিতদের নিজে ফোন করে অনুরোধও করেছেন দম্পতি, তাঁরা যেন কোনওভাবেই সেদিন অন্য কাজে ব্যস্ত না থাকেন।

ওমিক্রনের চোখ রাঙানির মাঝেই মুম্বইয়ে রিসেপশন পালন করতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। বিএমসির সমস্ত নিয়ম মানতে বলা হয়েছে তাঁদের। সেই নিয়ম মেনেই নাকি রিসেপশনের আয়োজন করছেন ভিকি-ক্যাটরিনা। ওমিক্রনের সংক্রমণ রুখতে নিমন্ত্রিতদের করোনার রিপোর্ট নিয়ে যেতে হবে। রিসেপশনের পরই পুরোদমে কাজে ফিরবেন ভিকি-ক্যাটরিনা।

এবার প্রশ্ন, কোন কোন তারকা উপস্থিত থাকছেন রিসেপশনে?

শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চন, সলমন খান, শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহর, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, অনুষ্কা শর্মা, সারা আলি খানের মতো তারকাদের কাছে গিয়েছে আমন্ত্রণপত্র।

পরের সপ্তাহান্তেই বড়দিন, ক্রিসমাস… এই সময়টা ক্যাটরিনার জীবনে খুব গুরুত্বপূর্ণ। শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে কাটাবেন সময়টা।

আরও পড়ুন: Jeetu Kamal: ‘নিকট আত্মীয় বিয়োগের মতো মনে হচ্ছে’, সত্যজিতের চরিত্র থেকে বেরনো যেন জিতুর কাছে মুন্নাভাইয়ের ‘কেমিক্যাল লোচা’!