Kiara-Sidharth Marriage:বিয়েতে ‘মদ্যপ প্রেমিক’কে ডাকলেন কিয়ারা, দাঁড়িয়ে দেখবেন সিদ্ধার্থ?

Bollywood Relationship: বিশাল আয়োজন থাকলেও আলিয়া ও রণবীরের পথেই হাঁটলেন তাঁরা। কোন সিদ্ধান্ত নিলেন তাঁরা...

Kiara-Sidharth Marriage:বিয়েতে 'মদ্যপ প্রেমিক'কে ডাকলেন কিয়ারা, দাঁড়িয়ে দেখবেন সিদ্ধার্থ?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 7:22 PM

কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের আসর বলে কথা, সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে শোরগোল থাকবে না তা কি হয়?  ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে গত কয়েকবছরে এই দুইয়ের প্রেমকাহিনি। যার মাঝে এসেছে বিচ্ছেদের ঝড়, কখনও সামনে আসতে দেখা গিয়েছে তাঁদের গোপনে ডেটিং-এর ছবি ভাইরাল হতে। দ্বিতীয়বার কাছাকাছি আসার পর তাঁরা আর সম্পর্ক নিয়ে খুব একটা খোলামেলা কথা বলা পছন্দ করতেন না। তাই একাধিকবার এই প্রসঙ্গে প্রশ্ন করার পরও তাঁরা খুব একটা গুরুত্ব দেননি। তবে টিনসেল টাউনে বিয়ের খবর চাপা থাকবে তা কি হয়? তাই ডিসেম্বর থেকেই সামনে এসেছিল বিয়ের সমস্ত বিস্তারিত তথ্য।৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

ফলে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ধীরে ধীরে বিয়ের আসর সেজে  উঠছে। রাজস্থানের জয়সলমীরে বসছে বিয়ের আসর। সেখানেই এক প্রাসাদ সেজে উঠছে এই মর্মেই। তবে বিশাল আয়োজন থাকলেও আলিয়া ও রণবীরের পথেই হাঁটলেন তাঁরা। মাত্র ১০০ থেকে ১২৫ জনকে নিয়েই বসছে এই বিয়ের আসর। যার জন্য বুক করা হয়েছে ৮০টি ঘর, সঙ্গে আয়োজন করা হয়েছে ৭০ টি গাড়িরও।

অতিথির তালিকায় থাকছেন করণ জোহর, থাকছেন মনীশ মালহোত্রা, সঙ্গে থাকছেন আরও অনেকে। তবে বড় পর্দার চর্চিত জুটি কবীর সিং অর্থাৎ প্রীতির প্রেমিক শাহিদ কাপুর কি পেলেন নিমন্ত্রণ? বিটাউন সূত্রে খবর, বিয়েতে সস্ত্রীক উপস্থিত থাকতে চলেছেন শাহিদ কাপুর। তবে বিয়ে নিয়ে এই জুটি এখনও পর্যন্ত মুখ খোলেননি। যার ফলে এই বিয়েতেও যে পাপারাৎজিদের বেশ বেগ পেতে হবে, তার আঁচ মিলেছে ইতিমধ্যেই।