Kim Sharma and Leander Paes: প্রেমের সম্পর্ককে স্বীকৃতি দিলেন কিম শর্মা-লিয়েন্ডার পেজ?

Kim Sharma and Leander Paes: ‘যা রটে, তার কিছু তো বটে’। বলিউড অভিনেত্রী কিম শর্মা এবং টেনিস তারকা লিয়েন্ডার পেজের প্রেমের জল্পনায় এখন এই প্রবাদ বাক্যটি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনুরাগীরা।

Kim Sharma and Leander Paes: প্রেমের সম্পর্ককে স্বীকৃতি দিলেন কিম শর্মা-লিয়েন্ডার পেজ?
কিম এবং লিয়েন্ডার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:14 PM

গত কয়েকদিন ধরেই কিম শর্মা এবং লিয়েন্ডার পেজের ব্যক্তিগত রসায়ন নিয়ে চর্চা চলছিল বিভিন্ন মহলে। অবশেষে একই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তাঁরা প্রেমের সম্পর্ককে অফিশিয়াল স্বীকৃতি দিলেন বলে মনে করছেন অনুরাগীদের বড় অংশ।

সাদা লং ড্রেসে কিম। খোলা চুল, প্রায় নো মেকআপ লুক। পাশে স্মার্ট লুকে লিয়েন্ডার দাঁড়িয়ে, হাসছেন কিমের দিকে তাকিয়েই। ঠিক এমনই ছবি শেয়ার করেছেন দুই তারকাই। কিন্তু ক্যাপশনে কোনও শব্দ লেখেননি। তা দেখে অনেকেই মনে করছেন, প্রেমের সম্পর্কে শিলমোহর দিলেন দুই তারকা।

‘যা রটে, তার কিছু তো বটে’। বলিউড অভিনেত্রী কিম শর্মা এবং টেনিস তারকা লিয়েন্ডার পেজের প্রেমের জল্পনায় এখন এই প্রবাদ বাক্যটি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনুরাগীরা। একসঙ্গে ঘোরাঘুরির পর সোশ্যাল ওয়ালেও লিয়েন্ডারকে নিয়ে সেলিব্রেটও করেছেন কিম। এমনকি প্রকাশ করেছেন তাঁর আদরের নামও!

২৫ বছর আগে অলিম্পিকে ব্রোঞ্জ পদক লাভল করেছিলেন লিয়েন্ডার। সেলিব্রেট করার মতোই ঘটনা। লিয়েন্ডারের পুরনো ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন কিম। তিনি লিখেছিলেন, ‘অলিম্পিক মেডেলের ২৫ বছরে অভিনন্দন।’ হ্যাশট্যাগে ‘ফ্লাইং ম্যান’ ব্যবহার করেছিলেন কিম। আর তা দেখেই দর্শকের একাংশ মনে করেছিলেন, হয়তো লিয়েন্ডারকে আদর করে এই নামেই ডাকেন অভিনেত্রী।

কিছুদিন আগে গোয়ায় যুগলের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর মুম্বইয়ের রাস্তায় হাতে হাত ধরে হাঁটতে দেখা গিয়েছিল লিয়েন্ডার এবং কিমকে। মুম্বইয়ের বান্দ্রা এলাকায় পোষ্য কুকুরকে নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন কিম। সঙ্গী ছিলেন লিয়েন্ডার। কিমের পরনে ছিল সাদা-গোলাপি ম্যাক্সি ড্রেস। অন্যদিকে সাদা টিশার্ট এবং শর্টসে ক্যাজুয়াল লুকে ছিলেন লিয়েন্ডার। করোনা পরিস্থিতিতে কারও মুখে মাস্ক দেখা যায়নি। এই ছবি ভাইরাল হওয়ার কিছুদিনের মধ্যেই একটি ভিডিয়োতে আবার এই জুটিকে দেখা যায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে। কিম শর্মা ও তাঁর মায়ের সঙ্গে হাসপাতালে ঢুকছিলেন লিয়েন্ডার পেজ।

কিম শার্মা ‘মহব্বতে’ ছবিতে নিজের সারল্য দিয়ে মন জয় করেছিলেন দর্শকের। এরপর বেশ কিছু সিনেমায় তাঁকে অভিনয় করতে দেখা যায়। তারপর হঠাৎই যেন হারিয়ে গিয়েছিলেন তিনি। অন্যদিকে, লিয়েন্ডার পেজ ২০২০-এর শেষেই অবসর নিয়ে নেওয়ার কারণে টোকিও অলিম্পিকে যাননি।

শোনা যায় ‘হাসিন দিলরুবা’ খ্যাত অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ডেট করছিলেন কিম। যদিও সেই সম্পর্ক নিয়ে নায়িকা কোনও মন্তব্য করেননি। অন্যদিকে ২০১৭-এ রেহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে লিয়েন্ডার। তারপর তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, ‘পটকা’ আমাকে নো অ্যাক্টিং প্র্যাকটিসের সুযোগ দিয়েছে: অম্বরীশ ভট্টাচার্য