New twist, 50% discount: আজ অজয় দেবগনের ‘দৃশ্যম ২’ ছবির টিকিট বুক করলে পাওয়া যাবে ৫০% ছাড়, কেন দেখুন

New twist, 50% discount: অভিষেক পাঠকের পরিচালনায় এই ছবিতে আরও অভিনয় করেছেন টাবু, ঈশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর এবং শ্রিয়া শরণ।

New twist, 50% discount: আজ অজয় দেবগনের ‘দৃশ্যম ২’ ছবির টিকিট বুক করলে পাওয়া যাবে ৫০% ছাড়, কেন দেখুন
৫০% ছাড় আজ টিকিট বুক করলে অজয় দেবগনের 'দৃশ্যম ২' ছবির
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 3:10 PM

দৃশ্যম ২ ছবির ভক্তরা শুধুমাত্র রবিবার (২ অক্টোবর) এই ফিল্মের টিকিটের অগ্রিম বুকিং-এর উপর ৫০% ডিসকাউন্টের অফার পাচ্ছেন। অজয় দেবগন অভিনীত এই ছবি মুক্তি পাচ্ছে ১৮ নভেম্বর। এই প্রথম কোনও সিনেমা এই ধরনের বিশেষ অফার সহ কোনও ছবির জন্য অগ্রিম বুকিং খুলল। দৃশ্যম-এর ভক্তদের জন্য তারিখটি তাৎপর্যপূর্ণ কারণ এই দিনে অভিনেতা অজয় ​​দেবগনের চরিত্র (বিজয় সালগাঁওকর) তার পরিবারের সঙ্গে পাঞ্জিমে বেড়াতে যায়। দৃশ্যম ২ টিমের একটি বিবৃতিতে বলা হয়েছে, “এই বছরের ২ অক্টোবর উপলক্ষে দৃশ্যম ২ ছবির নির্মাতারা প্রথম এমন ধরনের অ্যাসোসিয়েশন নিয়ে এসেছেন। নির্মাতারা মুক্তির দিনটিতে ৫০% ছাড় দেওয়ার জন্য একাধিক মাল্টিপ্লেক্স চেইনের সঙ্গে চুক্তি করেছে সিনেমা চেইন অ্যাপে দৃশ্যম ২ ছবির টিকিট বুক করার জন্য। প্রথমবারের মতো সিনেমা চেইনগুলি এই ধরনের বিশেষ অফার সহ কোনও ছবির জন্য অগ্রিম বুকিং খুলবে।”

অভিষেক পাঠকের পরিচালনায় এই ছবিতে আরও অভিনয় করেছেন টাবু, ঈশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর এবং শ্রিয়া শরণ। এটি একই নামের ২০২১ সালের মালায়ালাম চলচ্চিত্রের রিমেক। দৃশ্যম একটি ক্রাইম থ্রিলার, যা ২০১৫ সালে মুক্তি পায়। প্রয়াত নিশিকান্ত কামাত পরিচালিত, ছবিটি একই নামের ২০১৩ সালের মালায়ালাম চলচ্চিত্রের রিমেক। দৃশ্যম সিনেমা হলে মুক্তি পায়। এটি একটি বাণিজ্যিক এবং সমালোচনামূলক সফল ছবি ছিল। ছবিতে টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, মৃণাল যাদব, রজত কাপুর এবং ঋষভ চাড্ডা অভিনয় করেছিলেন।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

সম্প্রতি সিক্যুয়েল ছবির টিজার রিলিজ করেছে। ইনস্টাগ্রামে অজয় ​​টিজারটি শেয়ার করেছেন যার ক্যাপশনে তিনি লিখেছেন, “বিজয় অর উসকে পরিবার কি কাহানি তো ইয়াদ হোগি না আপকো? কি ইয়াদ দিলায়ে (আপনাদের অবশ্যই বিজয় এবং তার পরিবারের গল্প মনে আছে, তাই না? নাকি আমরা আপনাদেরকে আবার মনে করিয়ে দেব)? #Drishyam2 সিনেমায় ১৮ নভেম্বর ২০২২ তারিখে আসছে।” টিজারে অজয়ের চরিত্র এবং তার পরিবারের রহস্যময় গল্প দেখানো দৃশ্যম থেকে কিছু ক্লিপিংস দেখা গিয়েছে। ১.২০ মিনিটের টিজারের শেষে অজয়ের চরিত্রটিকে তার স্বীকারোক্তি রেকর্ড করতে দেখা যায়। দৃশ্যম-এ অজয়ের চরিত্র বিজয় সবাইকে বিশ্বাস করায়  যে তাদের পরিবার ছুটিতে গিয়েছিল যা তার পরিবারকে হত্যার দোষী সাব্যস্ত করা থেকে বাঁচানোর জন্য একটি নিখুঁত পরিকল্পনা ছিল।