কেউ খবর রাখেনি! কলকাতাতেই প্রয়াত অভিনেত্রী কোয়েনা মিত্রর বাবা

এক সংবাদমাধ্যম থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা যাচ্ছে, বাবার অসুস্থতার জন্য বিগত বেশ কিছু মাস কলকাতাতেই ছিলেন কোয়েনা। একবার মুম্বই, একবার কলকাতা-- এভাবেই কাটছিল কোয়েনার। তাঁর বাবা ক্রনিক ডায়াবেটিসে ভুগছিলেন। কিডনিও নষ্ট হয়ে গিয়েছিল। চলছিল ডায়ালিসিসও। কিন্তু শেষরক্ষা হয়নি। অভিনেত্রীর মা আপাতত থাকবেন কলকাতাতেই। মা'কে দেখাশোনা করার জন্য কলকাতা-মুম্বই যাতায়াত করবেন কোয়েনা।

কেউ খবর রাখেনি! কলকাতাতেই প্রয়াত অভিনেত্রী কোয়েনা মিত্রর বাবা
কোয়েনা মিত্র।
Follow Us:
| Updated on: Mar 29, 2021 | 6:26 PM

খবর রাখেননি কেউ-ই। কোনও সংবাদপত্রেও ‘জায়গা’ পায়নি তাঁর মৃত্যুসংবাদ। মেয়ে কোয়েনা মিত্র পোস্ট করেছিলেন ঠিকই কিন্তু তাও নজর এড়িয়ে গিয়েছিল অনেকেরই। তিনি অর্থাৎ নাট্যকর্মী বিশ্বনাথ মিত্র। মৃত্যুকালে বিশ্বনাথের বয়স হয়েছিল ৭৩ বছর।

মার্চ মাসের পাঁচ তারিখ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন কোয়েনা। সেখানে বাবার সঙ্গে ছোটবেলার সাদা-কালো ছবি শেয়ার করে কোয়েনা লেখেন, “আবার দেখা হবে আমাদের। অন্য জীবনে, অন্য গল্প নিয়ে।” সঙ্গে একটা তারিখ। ১০-০২-২০২১। এ বছরের ফেব্রুয়ারি মাসের ওই দিনেই মারা গিয়েছেন কোয়েনা মিত্রর বাবা।

এক সংবাদমাধ্যম থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা যাচ্ছে, বাবার অসুস্থতার জন্য বিগত বেশ কিছু মাস কলকাতাতেই ছিলেন কোয়েনা। একবার মুম্বই, একবার কলকাতা– এভাবেই কাটছিল কোয়েনার। তাঁর বাবা ক্রনিক ডায়াবেটিসে ভুগছিলেন। কিডনিও নষ্ট হয়ে গিয়েছিল। চলছিল ডায়ালিসিসও। কিন্তু শেষরক্ষা হয়নি। অভিনেত্রীর মা আপাতত থাকবেন কলকাতাতেই। মা’কে দেখাশোনা করার জন্য কলকাতা-মুম্বই যাতায়াত করবেন কোয়েনা।

২০০২ সালে রাম গোপাল বর্মার ছবি ‘রোড’ দিয়ে বলি অভিষেক হয় কোয়েনার। বলিউডে যদিও সেভাবে আসর জমাতে পারেননি তিনি। স্পেশাল অ্যাপিয়ারেন্স এবং আইটেম সং-য়েই বেশিরভাগ সময় দেখা গিয়েছে তাঁকে।