Kriti Sanon: আমার বাবা-মা মধ্যবিত্ত, চাইতেন না আমি অভিনয় করি: কৃতি শ্যানন

ইঞ্জিনিয়রিংয়ের পড়াশোনা শেষ করে অভিনয় জগতে পা দিয়েছেন কৃতি।

Kriti Sanon: আমার বাবা-মা মধ্যবিত্ত, চাইতেন না আমি অভিনয় করি: কৃতি শ্যানন
কৃতি শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 10:04 PM

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাঁর ‘হাম দো হামারে দো’ ছবিটি। রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাঁর আগে মুক্তি পেয়েছে ‘মিমি। ছবিতে এক সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেন তিনি। ছবিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য প্রশংসিতও হয়েছেন। একটি সাক্ষাৎকারে ‘মিমি’র সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে কৃতি শ্যানন বলেছেন, এরকম ধরনের আরও চরিত্রে অভিনয় করতে চান। ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রা নিয়েও কথা বলেছেন কৃতি। বলেছেন, ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে কাজ করার অজ্ঞিতা সম্পর্কেও।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

কৃতি জানিয়েছেন, “যখন কোনও অভিনেতা পরিশ্রম করেন এবং চরিত্রের সঙ্গে বসবাস করতে শুরু করে, দর্শক বাহবা দেন। দর্শক যখন কোনও অভিনেতার কাজ নিয়ে কথা বলেন, সেটা তাঁকে অনেক বেশি উৎসাহ দেয়। এই উৎসাহের কোনও বিকল্প নেই। এতে নানা ধরনের চরিত্রে অভিনয় করার খিদে বেড়ে যায়। কিন্তু এই ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করা চাট্টিখানি কথা নয়।”

মিমির চরিত্রটি বেশ মজার। সে রণবীর সিংয়ের পোস্টারের সঙ্গে রোম্যান্স করে। তাঁর সঙ্গে মনের কথা ভাগ করে নেয়। সে জানে না সারোগেসি কাকে বলে। ইঞ্জিনিয়রিংয়ের ছাত্রী কৃতির পরিবারে কোনওদিনও কেউ অভিনয় করেননি। তিনিই প্রথম। বলেছেন, “আমি ফিল্মি ব্যাকগ্রাউন্ডের মেয়ে নই। এটা সম্পূর্ণ ভিন্ন জগৎ। আমার বাবা-মা মধ্যবিত্ত। তাঁদের শুরুতেই মনে হয়েছিল, আমি ফিল্ম জগতে কিছু করতে পারব না। অন্যান্য মধ্যবিত্ত বাবা-মায়ের মতো তাঁদেরও সন্দেহ হয়েছিল। তাঁদের চাপেই আমি ইঞ্জিনিয়রিং করেছি। কিন্তু একটা সময়ের পর তাঁরা আমাকে আমার স্বপ্নকেই অনুসরণ করার অনুমতি দিয়েছেন।”

আরও পড়ুন: Big Boss 15: পিছনে ছুরি বসিয়ে দিলেন তেজস্বী, মানতে পারছেন না করণ