Big Boss 15: পিছনে ছুরি বসিয়ে দিলেন তেজস্বী, মানতে পারছেন না করণ

আসন্ন এপিসোডে ফাইনালে প্রবেশের জন্য 'টিকিট টু ফাইনাল' নামের একটি টাস্ক ঘোষণা করা হয়েছে বিগ বসের বাড়িতে। যিনি এই টাস্ক জিতবেন, তিনি অনায়াসেই প্রবেশ করতে পারবেন ফাইনালে।

Big Boss 15: পিছনে ছুরি বসিয়ে দিলেন তেজস্বী, মানতে পারছেন না করণ
করণ ও তেজস্বী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 9:10 PM

বিগ বসের বাড়িতে বহু রোম্যান্টিক কানেকশন হয়েছে। সেই তালিকায় রয়েছে করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশের নামও। একে অপরের প্রতি তাঁদের ফিলিংস নিয়ে খোলা গলায় অনেক কথাই বলেছেন করণ-তেজস্বী। তাঁদের রোম্যান্স সংবাদমাধ্যমের শিরোনামেও উঠে এসেছে একাধিকবার। অন্যান্য প্রতিযোগীদের বিরুদ্ধেও একজোট হয়ে একে-অপরের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা।

কিন্তু সাম্প্রতিক একটি টাস্কে তেজস্বী পিছনে ছুরি বসিয়েছেন করণের। তাতেই মন ভেঙেছে তাঁর। এই ঘটনা চোখ থেকে জল বের করেছে করণের। তিনি বিশ্বাসই করতে পারছেন না তেজস্বী তাঁর সঙ্গে এমনটা করতে পারেন।

আসন্ন এপিসোডে ফাইনালে প্রবেশের জন্য ‘টিকিট টু ফাইনাল’ নামের একটি টাস্ক ঘোষণা করা হয়েছে। যিনি এই টাস্ক জিতবেন, তিনি অনায়াসেই প্রবেশ করতে পারবেন ফাইনালে। এই পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার জন্য কোনও চেষ্টারই খামতি রাখছেন না প্রতিযোগীরা। করণের সাহায্যে টাস্কের প্রথম ধাপ অতিক্রম করেছেন তেজস্বী। কিন্তু পরের ধাপে করণকে বাদ দিয়ে তিনি বেছে নেন নিশান্ত ভাটকে।

এই ঘটনায় সাংঘাতিক মর্মাহত হয়েছেন করণ। ভেবে বের করতেই পারছেন না, কেন তেজস্বী তাঁকে না বেছে নিশান্তকে বাছলেন। তেজস্বীর এই আচরণ হতবাক করেছে করণকে। এই ঘটনা করণ ও তেজস্বীর মধ্যে দূরত্ব সৃষ্টি করতে পারে বলেও আশঙ্কা করছেন তাঁদের ভক্তরা।

‘টিকিট টু ফাইনাল’ টাস্ক কেবল করণ-তেজস্বীর মধ্যে নয়, দূরত্ব তৈরি করতে পারে অন্য প্রতিযোগীদের মধ্যেও। নতুন প্রোমোতে দেখা যায়, দোষে অভিযুক্ত হওয়ার পর বেজায় চটেছেন দেবলীনা ভট্টাচার্য। তিনি চিৎকার করতে থাকেন আর বলতে থাকেন, “রশ্মি আমি আর সহ্য করতে পারছি না।”

আরও পড়ুন: Sara Tendulkar: মডেলিংয়ে ডেবিউ তেন্ডুলকর-আত্মজা সারার! কেমন ছিল তাঁর প্রথম অ্যাসাইনমেন্ট?