তৃতীয়বার মা হলেন লিসা হেডেন, ফ্যানের প্রশ্নের উত্তরেই প্রকাশ পেল খবর

এর আগে এ বছরের ফেব্রুয়ারি মাসে ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে সুখবর দিয়েছিলেন লিসা। প্রথম কয়েক মুহূর্ত বেশ রহস্য রেখেছিলেন। তারপর লিসার সঙ্গে ভিডিয়োতে যোগ দেয় তাঁর বড় ছেলে জ্যাক।

তৃতীয়বার মা হলেন লিসা হেডেন, ফ্যানের প্রশ্নের উত্তরেই প্রকাশ পেল খবর
লিসা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 7:03 AM

মা হচ্ছেন লিসা হেডেন– এ খবর অজানা ছিল না। জুন মাসে তৃতীয় সন্তান আসার খবরও জানিয়েছিলেন অনুরাগীদের। কিন্তু মা যে হয়ে গিয়েছেন তিনি, ঘরে এসে গিয়েছে নতুন অতিথি, এ খবর সোশ্যাল মিডিয়ায় একেবারেই চেপে গিয়েছিলেন এই মডেল-অভিনেত্রী। কিন্তু অনুরাগীর প্রশ্নে, গোপন কথাটি রহিল না গোপনে! জানা গেল, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি সম্প্রতি। জানালেন খোদ লিসাই।

সম্প্রতি নিজের এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন লিসা। সেখানেই এক নেটিজেন তাঁকে জিজ্ঞাসা করেন, “বলতে পারেন আপনার ছোট ছোট তিন সন্তান এখন কোথায়?” লিসা উত্তর দেন, “আমার হাতে…ইন মাই আর্মস।” এর পরেই পর্দা ফাঁস। প্রকাশ্যে তাঁর তৃতীয়বার মা হওয়ার খবর। যদিও নিজে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি লিসা। জিইয়ে রেখেছেন জল্পনা।

View this post on Instagram

A post shared by Lisa Lalvani (@lisahaydon)

এর আগে এ বছরের ফেব্রুয়ারি মাসে ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে সুখবর দিয়েছিলেন লিসা। প্রথম কয়েক মুহূর্ত বেশ রহস্য রেখেছিলেন। তারপর লিসার সঙ্গে ভিডিয়োতে যোগ দেয় তাঁর বড় ছেলে জ্যাক। জ্যাকই জানিয়েছিল আসল কথা। ভিডিয়োর শুরুতে লিসাকে বলতে শোনা যায়, “অনেকদিন পর আপনাদের সঙ্গে কথা বলতে এলাম। কী কী চলছে তাই নিয়েই কথা হবে। এতদিন এসব প্রকাশ্যে আনিনি, তার কারণ আলস্য লাগছিল। সত্যিই আর কোনও অজুহাত নেই।” সেখানেই সন্তানের জেন্ডার রিভিলও করেন তিনি, জানান এ বার কন্যা সন্তানের মা হতে চলেছেন তিনি।

২০১৬ সালে দিনো লালওয়ানির সঙ্গে বিয়ে করেন লিসা হেডেন। এর এক বছর পর ২০১৭ সালে জন্ম হয় লিসা-দিনোর বড় ছেলে জ্যাকের। গতবছর অর্থাৎ ২০২০ সালের জানুয়ারি মাসে দ্বিতীয় সন্তান লিও-র জন্ম দিয়েছেন লিসা। এবার সংসারে এল তৃতীয় জন।

আরও পড়ুন- ‘আবার এসেছি ফিরিয়া…’, উডবার্ন ওয়ার্ড থেকেই লাইভে কবীর সুমন, সরকারের প্রশংসায় পঞ্চমুখ