শুধু শরীরচর্চা নয়, মন ভাল রাখার লক্ষ্যে মন্দিরার নতুন যাত্রা শুরু

মন্দিরা অনেক দিন পরে তাঁর পোস্ট ওয়ার্ক আউটের একটি ছবি শনিবার সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, অনেক দিন পরে তাঁর শরীর রেসপন্স করছে।

শুধু শরীরচর্চা নয়, মন ভাল রাখার লক্ষ্যে মন্দিরার নতুন যাত্রা শুরু
মন্দিরা বেদী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 8:30 PM

অভিনেত্রী তথা সঞ্চালক মন্দিরা বেদী (Mandira Bedi )ফিটনেস ফ্রিক। এ কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। নিজের শরীরচর্চার বিভিন্ন ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদেরও ফিট থাকতে উৎসাহিত করেন মন্দিরা। গত বছর ৩৬৫ দিনের ফিটনেস চ্যালেঞ্জ শুরু করেছিলেন তিনি। শনিবার সোশ্যাল ওয়ালে তিনি জানান, সেই জার্নি আবার নতুন করে শুরু করছেন। পাশাপাশি ভাল থাকার আসল মানে খোঁজারও চেষ্টা করবেন তিনি।

মন্দিরা অনেক দিন পরে তাঁর পোস্ট ওয়ার্ক আউটের একটি ছবি শনিবার সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, অনেক দিন পরে তাঁর শরীর রেসপন্স করছে। তিনি একটানা শরীরচর্চা করার শক্তি পাচ্ছেন। খাদ্যাভ্যাসেও পরিবর্তন হয়েছে। তিনি অনুভব করেছেন, শুধুমাত্র শরীরচর্চা করে ফিট থাকা যায় না। প্রতিদিন মন ভাল রাখাও জরুরি। সেই লক্ষ্যেই ফিট থাকার নতুন জার্নি শুরু করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

মন্দিরাকে দেখে তাঁর মতো কঠিন ব্যয়াম করতে আগ্রহী হন অনেকেই। কিন্তু তিনি স্পষ্ট জানিয়েছেন, প্রত্যেকের শারীরিক চাহিদা আলাদা। শরীরের গঠন, লাইস্টাইল, ডায়েট অনুযায়ী কার কোন ব্যায়াম জরুরি, তা একমাত্র বলতে পারবেন বিশেষজ্ঞরাই। তাই ফিটনেস ট্রেনারের পরামর্শ ছাড়া যে কোনও ব্যায়াম করলে হিতে বিপরীত হতে পারে, সে বিষয়েও সতর্ক করেছেন তিনি।

আরও পড়ুন, এই দুঃসময়ে বাড়ির বড়দের মনের যত্ন নিন: শ্বেতা ত্রিপাঠি