তিন এক্কে তিন! আদিত্য চোপড়ার সঙ্গে তৃতীয় ছবিটিও করতে চলেছেন বিশ্বসুন্দরী মানুষী

ভিকি কৌশল অভিনীত ছবির শুটিং প্রায় শেষ। মাত্র কয়েক দিনের প্যাচওয়ার্ক বাকি রয়েছে।  ‘পৃথ্বীরাজ’ও সম্পূর্ণ, ছবিতে কিছু প্যাচওয়ার্ক এবং কিছু ডাবিং সেশনের জন্য এক দিন লাগবে।

তিন এক্কে তিন! আদিত্য চোপড়ার সঙ্গে তৃতীয় ছবিটিও করতে চলেছেন বিশ্বসুন্দরী মানুষী
মানুষী-আদিত্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 12:48 PM

একটু দেরিতে হলেও ‘মিস ওয়ার্ল্ড’ মানুষী ছিল্লারের জীবনে একের পর এক ফিল্মের প্রস্তাব এসে চলেছে। একদিকে যখন গোটা দেশ কোভিড মহামারীর সঙ্গে লড়াই করছে, অন্যদিকে বিশ্বসুন্দরী পরপর ছবিতে সাইন করে চলেছেন। অক্ষয় কুমারের বিপরীতে তাঁর প্রথম ছবি—‘পৃথ্বীরাজ’ এখনও রিলিজের মুখ দেখথে পারেনি কোভিডের কারণে। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত এবং ভিকি কৌশল অভিনীত কমেডি ছবির মুখও মানুষী। আর এখন শোনা যাচ্ছে, আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার সঙ্গে তৃতীয় ছবিটিও লক করে ফেলেছেন মানুষী!

View this post on Instagram

A post shared by Manushi Chhillar (@manushi_chhillar)

সূত্রের খবর, “মানুষী ‘যশ রাজ ফিল্মস’-এর (প্রযোজনা সংস্থা) ভীষণ প্রিয় হয়ে উঠেছে। প্রত্যেকে তাঁর নিষ্ঠা, কাজের ধরণ, এবং পেশাদারিত্বের প্রশংসা করছেন। আদিত্য চোপড়া তাঁকে শিব রাওয়ালের সুপারহিরো ছবির জন্য মানুষীকে বেচে নিয়েছেন। অভিনেত্রী মুখ্য নারী চরিত্রে অভিনয় করবেন। আহান পান্ডের বিপরীতে অভিনয় করবেন মানুষী। মানুষীর কেরিয়ারে সিনেমাহলে মুক্তিপ্রাপ্ত তৃতীয় ছবি হতে চলেছে। যশরাজ ফিল্মসের সঙ্গে তাঁর তিনটি ছবির চুক্তি ছিল। শেষ ছবিটির হাত ধরে তা সম্পূর্ণ হতে চলেছে। তবে আদিত্য মানুষীকে বাকি অন্যান্য প্রোজেক্টের জন্যও ভাবছে।

ভিকি কৌশল অভিনীত ছবির শুটিং প্রায় শেষ। মাত্র কয়েক দিনের প্যাচওয়ার্ক বাকি রয়েছে। ‘পৃথ্বীরাজ’ও সম্পূর্ণ, ছবিতে কিছু প্যাচওয়ার্ক এবং কিছু ডাবিং সেশনের জন্য এক দিন লাগবে। তা হয়ে গেলে শুরু হবে আহান পান্ডে অভিনীত ছবিটির জন্য প্রথম সারির অভিনেতা বাছাই পর্ব তারপর চলতি বছরে মানুষী ছবির কাজ শুরু করবেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন মিস্টার খিলাড়ি ‘দ্য এন্ড’ থেকেই শুরু করতে চলেছেন ওটিটি ডেবিউ!