জটিল রোগ সারিয়ে ১০ বছর পর সুস্থ মাসাবা, শেয়ার করলেন জার্নি

Masaba Gupta: করিনা কাপুর খান, মালাইকা আরোরা, বিশাল দাদলানি, সাগরিকা ঘাটকে, সোফি চৌধুরির মতো বলিউডের বিভিন্ন ব্যক্তিত্ব মাসাবার এই জার্নিকে সম্মান জানিয়েছেন।

জটিল রোগ সারিয়ে ১০ বছর পর সুস্থ মাসাবা, শেয়ার করলেন জার্নি
মাসাবা গুপ্তা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 2:31 PM

জটিল রোগ পিসিওডি-তে ভুগছিলেন ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা। গত ১০ বছর ধরে এই সমস্যার কারণে ওজনও নিয়ন্ত্রণে ছিল না। অবশেষে নিয়ন্ত্রিত জীবনযাপন, ওষুধের গুণে এখন সুস্থ মাসাবা। সোশ্যাল মিডিয়ায় সেই জার্নিই তুলে ধরেছেন তিনি।

মাসাবা লিখেছেন, ‘সুস্থ হওয়ার জন্য প্রতিটি দিনের কমিটমেন্ট ছিল আমার। সকাল সাতটা থেকে নটা পর্যন্ত ওয়ার্কআউট, যোগা করতাম। বাইরের খাবার খেতাম না। কোনও সেলিব্রশন, কোনও ফোন রাতে নয়। তখন ঘুমের সময়। পিসিওডি সারাতে এটাই কাজে দিয়েছে। আমাদের মেয়েদের হরমোন সংক্রান্ত অনেক বিষয় সামলাতে হয়।’

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

করিনা কাপুর খান, মালাইকা আরোরা, বিশাল দাদলানি, সাগরিকা ঘাটকে, সোফি চৌধুরির মতো বলিউডের বিভিন্ন ব্যক্তিত্ব মাসাবার এই জার্নিকে সম্মান জানিয়েছেন। ১০ বছর ধরে রোগের সঙ্গে লড়াই করে অবশেষে সুস্থ হওয়াকে সেলিব্রেট করতে চান সকলে। মাসাবার এই ফিটনেস রুটিন, এই জার্নি অনেক মহিলাকে বাড়তি অক্সিজেন জোগাবে বলে মনে করেন তাঁরা।

করিনা, মালাইকা এমনিতেই ফিটনেস ফ্রিক। কিন্তু স্ট্রেস ফ্রি জীবন কাটিয়ে রোগকে হারিয়ে দেওয়ার লড়াইয়ে মাসবাকে এগিয়ে রাখতে চান তাঁরা। পিসিওডির সমস্যা অনেক মহিলারই থাকে। চিকিৎসকের পরামর্শ নিয়ে সুষ্ঠ জীবন যাপন করলে সেই সমস্যা থেকে বেরিয়ে আসা সম্ভব বলে বিশ্বাস করেন মাসাবা।

আরও পড়ুন, সুজিত সরকারের পরিচালনায় অভিনয়ের সুযোগ পেলেন বাবিল