‘পিকু’র পরিচালক সুজিত সরকারের ছবিতে এবার ইরফানপুত্র বাবিল

Babil Khan Shoojit Sircar: ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য তৈরি ‘কালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করেছেন বাবিল। দ্বিতীয় কাজে পরিচালক হিসেবে সুজিতকে পাওয়া নিঃসন্দেহে তাঁর কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

'পিকু'র পরিচালক সুজিত সরকারের ছবিতে এবার ইরফানপুত্র বাবিল
সুজিত সরকার, বাবিল খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 3:34 PM

প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খানের কেরিয়ারে নতুন বাঁক। পরিচালক সুজিত সরকারের সঙ্গে কাজ করার সুযোগ পেলেন বাবিল। প্রযোজনা করবেন রনি লাহিড়ি। ইতিমধ্যেই ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য তৈরি ‘কালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করেছেন বাবিল। দ্বিতীয় কাজে পরিচালক হিসেবে সুজিতকে পাওয়া নিঃসন্দেহে তাঁর কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় রনি এই খবর জানিয়েছেন। বাবিল এবং সুজিতের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে, আসন্ন প্রজেক্ট নিয়ে আলোচনায় ব্যস্ত তিন জন। রনি লিখেছেন, ‘আপনার ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি ইরফান স্যার। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছিলাম। এ বার বাবিল। …।’

View this post on Instagram

A post shared by Ronnie Lahiri (@ronnie.lahiri)

এর আগে অমিতাভ বচ্চন, ইরফান খান, দীপিকা পাড়ুকোনকে নিয়ে তৈরি ‘পিকু’তে সুজিত এবং রনি একসঙ্গে কাজ করেছিলেন। তবে বাবিলকে নিয়ে কী ছবি তৈরি করছেন, সে সম্পর্কে কোনও কথা বলেননি নির্মাতারা। সূত্রের খবর, বাবিলের নতুন প্রজেক্ট নিয়ে আপাতত মুখ খুলবেন না কোনও পক্ষই। ‘

কালা’তে তৃপ্তি দিমরির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বাবিল। রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। বাবার মতোই পুরোদস্তুর অভিনয়কে পেশা হিসেবে বেছে নিতে চান বাবিল। তবে বাবার সঙ্গে কাজ করা হল না, এ আক্ষেপ তাঁর থেকেই যাবে।

আরও পড়ুন, রিল নয়, রিয়েল লাইফেই আপাতত হাউজ হাজব্যান্ড রাহুল মজুমদার