রিল নয়, রিয়েল লাইফেই আপাতত হাউজ হাজব্যান্ড রাহুল মজুমদার

Rahul Mazumdar: ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে রাহুলের অভিনয় দেখেছেন দর্শক। টিআরপি-র খাতায় ভাল জায়গায় ছিল সেই ধারাবাহিক। কিছুদিন আগেই শেষ হয়েছে।

রিল নয়, রিয়েল লাইফেই আপাতত হাউজ হাজব্যান্ড রাহুল মজুমদার
রাহুল মজুমদার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 12:51 PM

‘কি অ্যান্ড কা’ করিনা কাপুর খান এবং অর্জুন কাপুর অভিনীত এই ছবি অনেকেই দেখেছেন। চিত্রনাট্য অনুযায়ী, করিনা যেতেন অফিস। আর সংসার সামলাতেন অর্জুন। হাউজ ওয়াইফের প্রচলিত সামাজিক ধারণার বাইরে অর্জুন হয়ে উঠেছিলেন হাউজ হাজব্যান্ড। ঠিক তেমনই এখন হাউজ হাজব্যান্ডের ভূমিকা পালন করছেন বাংলা টেলিভিশনে জনপ্রিয় মুখ রাহুল মজুমদার। রিল নয়, রিয়েল লাইফেই আপাতত রাহুলের এই ভূমিকা।

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে রাহুলের অভিনয় দেখেছেন দর্শক। টিআরপি-র খাতায় ভাল জায়গায় ছিল সেই ধারাবাহিক। কিছুদিন আগেই শেষ হয়েছে। যদিও দর্শকের বড় অংশের মনে হয়েছিল, সময়ের আগেই শেষ করে দেওয়া হয়েছে ওই ধারাবাহিক। তারপর থেকে রাহুল আপাতত বাড়িতেই রয়েছেন। অন্যদিকে লকডাউনে শুটিং বন্ধ থাকার পর রাহুলের স্ত্রী তথা অভিনেত্রী প্রীতি বিশ্বাসের ‘শ্রীময়ী’ ধারাবাহিকের কাজ শুরু হয়ে গিয়েছে। আসন্ন ‘ধুলোকণা’ ধারাবাহিকেও তিনি অভিনয় করছেন।

রাহুলের কথায়, “চ্যানেলের সঙ্গে কনট্র্যাক্টে রয়েছি। অন্য প্রজেক্ট পেয়েছিলাম। কিন্তু কনট্র্যাক্টের কারণে করতে পারব না। প্রীতির শুটিং শুরু হয়ে গিয়েছে। আপাতত আমি হাউজ হাজব্যান্ড। তবে বাড়ির কোনও কাজই করি না। প্রীতি বাড়ি ফিরলে কফি, গ্রিন টি তৈরি করে দেওয়া আমার দায়িত্ব। এই ডিপার্টমেনেট আমার। বাকি সময়টা টিভি, ওয়েব সিরিজ দেখে কেটে যাচ্ছে।”

তবে এই অবসরে নিজেকে প্রস্তুত করে নিচ্ছেন বলেও জানালেন রাহুল। ক্যামেরার সামনে যাঁদের কাজ, পেশার তাগিদেই ফিট থাকতে হয়। রাহুলও নিয়মিত শরীরচর্চা করে নিজেকে সুস্থ রাখেন। কিন্তু আপাতত জিম বন্ধ। তাই বাড়িতেই শরীরচর্চায় মন দিয়েছেন। বাড়িতেই ছোট জিমখানা তৈরি করে ফেলেছেন রাহুল। সেখানেই দিনের অনেকটা সময় কাটাচ্ছেন তিনি।

আরও পড়ুন, Saayoni Ghosh: নিজের ‘মেন্টর, ফ্রেন্ড, ফিলোজফার, গাইড’-এর সঙ্গে আলাপ করিয়ে দিলেন সায়নী