‘আমি রাজের ওই অ্যাপ দেখেছি’, বিস্ফোরক মিকা সিং

Raj Kundra arrest: মিকা জানান, তিনি মনে করেন রাজ ভাল মানুষ। কিন্তু বিচারের ভার আদালতের। আদালতই ঠিক করবে কোনটা ঠিক, কোনটা ভুল।

‘আমি রাজের ওই অ্যাপ দেখেছি’, বিস্ফোরক মিকা সিং
মিকা এবং রাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 6:34 AM

পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পর উত্তাল ফিল্ম ইন্ডাস্ট্রি। যে অ্যাপে রাজ প্রযোজিত পর্ন ছবি দেখা যেত বলে অভিযোগ, তা দেখেছেন বলে দাবি করলেন মিকা সিং।

এ প্রসঙ্গে মুম্বইতে সাংবাদিকদের মিকা বলেন, “কী হয় দেখার জন্য আমি অপেক্ষা করছি। যা হবে ভালর জন্যই হবে। ওই অ্যাপের বিষয়ে বেশি কিছু জানি না, তবে দেখেছি, আমার তো সাধারণই লেগেছিল। তেমন কিছুই ছিল না ওই অ্যাপে।” মিকা আরও জানান, তিনি মনে করেন রাজ ভাল মানুষ। কিন্তু বিচারের ভার আদালতের। আদালতই ঠিক করবে কোনটা ঠিক, কোনটা ভুল।

পুলিশ সূত্রে খবর, রাজের এক আত্মীয় প্রদীপ বক্সি ইংল্যান্ডে থাকেন। কেনরিন প্রোডাকশন হাউজ নামের একটি ইংল্যান্ডের কোম্পানি চালান তিনি। ওই কোম্পানির চেয়ারম্যান পদে থাকার পাশাপাশি রাজেরও বিজনেস পার্টনার ছিলেন তিনি। রাজ এবং প্রদীপের হোয়াটস্অ্যাপ চ্যাটে নাকি পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন হত তা ফাঁস হয়েছে।

প্রসঙ্গত, আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু রাজ নন, মঙ্গলবার সকালে নেরুল এলাকা থেকে গ্রেফতার করা হয় রায়ান থারপকে। তাঁকেও রাখা হবে হেফাজতে। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” এরপরে তাঁকে মুম্বই পুলিশের অপরাধ শাখার অন্তর্ভুক্ত জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, বলিউডে ড্রাগের ব্যবহার, অবাধ যৌনতা নিয়ে মুখ খুললেন আরবাজ