Liger: লাস ভেগাসে মাইক টাইসনের সঙ্গে টিম ‘লিগার’, উচ্ছ্বসিত করণ

এই ছবির মাধ্যমে বিজয় বলিউডে এবং অনন্যা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন।

Liger: লাস ভেগাসে মাইক টাইসনের সঙ্গে টিম 'লিগার', উচ্ছ্বসিত করণ
টিম 'লিগার'-এর সঙ্গে মাইক টাইসন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 9:04 PM

তেলেগু ও বলিউড ছবি ‘লিগার’-এর সেটে কিংবদন্তি বক্সার মাইক টাইসন। কী করছেন তিনি সেখানে? অভিনয়? নাকি নিছকই সেট ভ্রমণ… নাকি অন্য কিছু? যে কারণই হোক না কেন বক্সিং কিংবদন্তিকে সঙ্গে পেয়ে সক্কলে হেব্বি খুশি। এমনকী, করণ জোহরও ছবি পোস্ট করেছেন তাই নিয়ে। তিনি লিখেছেন, “লাস ভেগাসে টিম লিগারের সঙ্গে বক্সিং কিংবদন্তি মাইক টাইসন।”

তবে কারণ জানা গিয়েছে। ঠিক কী কারণে লিগার-এর শুটিংয়ে উপস্থিত ছিলেন মাইক টাইসন। তিনি আসলে ছবিতে অভিনয় করছেন। স্পোর্টস অ্যাকশন ছবিটির প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনস। অভিনয় করছেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। সেই শুটিংয়েরই বিটিএস (বিহাইন্ড দ্যা শটস, ক্যামেরার নেপথ্য শুটিং) শেয়ার করেছেন করণ। ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে, মাইকের উপস্থিতিতে শিল্পী ও কলাকুশলীরা কতখানি শুটিং উপভোগ করছেন।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

করণ একবার বলেছিলেন তাঁর প্রযোজিত ছবি লিগার-এ ক্যামিও করতে পারেন মাইক টাইসন। এবার মাইকের উপস্থিতিতে শুটিংয়ের কিছু ছবি শেয়ার করেছেন করণ। ধর্মা প্রোডাকশনসের টুইটার পেজ থেকেও ছবির কিছু মুহূর্ত শেয়ার হয়েছে। ক্যাপশনে লেখা, “শুটিংয়ের মাঝে। মাইক টাইসনের সঙ্গে হাসি-মজার মুহূর্ত শেয়ার।”

এই ছবির হাত ধরে তেলেগু ছবির দুনিয়ায় পা রাখলেন অনন্যা। ছবিতে এক বক্সারের চরিত্রে দেখা যাবে বিজয় দেবেরাকোন্ডাকে। তাঁর বিরুদ্ধেই কাস্ট করা হয়েছে অনন্যাকে। ছবির একটি টিজ়ারও মুক্তি পেয়েছে এর আগে। অনেকদিন থেকেই শুটিংয়ের পরিকল্পনা চলছে। কিন্তু পিছিয়েছে বারংবার।

বিজয় এবং অনন্যা ছাড়াও ‘লিগার’-এ রয়েছেন রনিত রায়, রামিয়া কৃষ্ণণ, বিশু রেড্ডি, মকরান্দ দেশপাণ্ডের মতো তারকা। করণ সহ ছবিটির প্রযোজনা করছেন চার্মে কওড়। ‘লিগার’ প্যান্ড ইন্ডিয়া ছবি। তেলেগু এবং হিন্দি ভাষায় একসঙ্গে শুট করা হয়েছে। এই ছবির মাধ্যমে বিজয় বলিউডে এবং অনন্যা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন।

আরও পড়ুন: New Bengali Film: ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’ ছবির মহরত, ছাত্র রাজনীতি নিয়ে ছবিতে ছাত্রের চরিত্রে যশ-নুসরত