New Bengali Film: ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’ ছবির মহরত, ছাত্র রাজনীতি নিয়ে ছবিতে ছাত্রের চরিত্রে যশ-নুসরত

মহরতের আগেই কাশ্মীরে শুটিং হয়েছে ছবির একটি গানের। শুটিংয়ে গিয়েছিলেন নুসরত ও যশ।

New Bengali Film: 'মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি' ছবির মহরত, ছাত্র রাজনীতি নিয়ে ছবিতে ছাত্রের চরিত্রে যশ-নুসরত
'মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি' ছবির মহরত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 8:04 PM

বনানি সাহা ও অভিনেত্রী এনা সাহার প্রযোজনায় তৈরি হচ্ছে আরও একটি বাংলা ছবি, যার নাম ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। ছবিতে অভিনয় করছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। বৃহস্পতিবার হয়ে গেল ছবির মহরত। এর আগের আরও দুটি ছবি ‘এসওএস কলকাতা’ ও ‘চিনে বাদাম’-এ অভিনয় করেছেন যশ। নুসরত ছিলেন কেবল ‘এসওএস কলকাতা’তেই। এবার ফের একটি ছবিতে একসঙ্গে একে-অপরের বিপরীতে কাজ করছেন তাঁরা।

মহরতের আগেই কাশ্মীরে শুটিং হয়েছে ছবির একটি গানের। শুটিংয়ে গিয়েছিলেন নুসরত ও যশ। সঙ্গে অবশ্যই পরিচালক শিলাদিত্য মৌলিক। TV9 বাংলার সঙ্গে একটি সাক্ষাৎকারে নুসরত আগেই জানিয়েছেন, কাশ্মীরে দারুণ ঠান্ডা ছিল। পুত্র ঈশানকে বাবা-মায়ের কাছে রেখে কয়েকদিনের জন্য শুটিং করেছেন তিনি।

ছাত্র রাজনীতি নিয়ে ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত তপন সিনহার ‘আতঙ্ক’ ছবিতে সুমন্ত মুখোপাধ্যায়ের সংলাপ ছিল “মাস্টারমশাই, আপনি কিন্তু কিছুই দেখেননি”। পরিচালক শিলাদিত্য মৌলিক জানিয়েছেন, তাঁর এই নতুন ছবিটি তপন সিনহাকেই ট্রিবিউট দিচ্ছে।

গতকাল বুধবার সকালে পুরুলিয়ার জঙ্গল থেকে ফিরছিলেন ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক। TV9 বাংলাকে শিলাদিত্য আগেই বলেছেন, “এটা সত্যি মজার, যে মহরতের আগেই কাশ্মীরে গানের শুটিং করে ফেলেছি আমরা। বাইরে ছিলাম বলে মহরত করতে পারিনি। সেই কারণেই আজ একটা পুজো ছিল। সেখানেই ছবির অফিশিয়াল ঘোষণা করেছি আমরা। আমরা তপন সিনহাকে ট্রিবিউট দিচ্ছি। ছবিতে মাস্টারমশাইয়ের চরিত্রে কে অভিনয় করবেন, সেটা নিয়ে এখনও ভাবনাচিন্তা চলছে। অনেকের সঙ্গে কথা হয়েছে। কিন্তু নিশ্চিত হয়েনি। যশ-নুসরতই নিশ্চিত হয়েছে এখনও পর্যন্ত।”

শিলাদিত্য জানিয়েছেন, ছাত্র রাজনীতি নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। বলেছেন, “‘আতঙ্ক’ ছবির মতো গল্প একেবারেই নয় আমার ছবির। কিন্তু প্রেক্ষাপট সেটাই। ২০০০ সালের গল্প। যশ ও নুসরতকে দেখা যাবে কলেজের সিনিয়র ছাত্রের চরিত্রে। ওরা রিসার্চ ফেলোর চরিত্রে অভিনয় করছে। ছাত্র রাজনীতি জীবনে কী-কী প্রভাব ফেলে, সেটা নিয়েই গল্প।”

আরও পড়ুন: Nikhil-Nusrat Case: নিখিল নুসরতের বিচ্ছেদ চূড়ান্ত, মামলায় জিতলেন নিখিল

আরও পড়ুন: Sumanta Mukherjee: ‘‘মাস্টারমশাই, আপনি কিন্তু কিছুই দেখেননি; এই সংলাপ আজও একইভাবে প্রাসঙ্গিক,’’ বললেন অভিনেতা সুমন্ত মুখোপাধ্যায়