Sushant Singh Rajput-Rhea Chakraborty: ‘তোমাকে মিস করি’, সুশান্তের উদ্দেশে রিয়ার পোস্ট

প্রেমিকের জন্মদিনে তাঁর জন্য পোস্ট করেছেন রিয়া। জিমের একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ওয়ার্কআউটের পর নানা ধরনের পোজ় দিচ্ছেন রিয়া-সুশান্ত। ক্যাপশনে রিয়া লিখেছেন, "তোমাকে খুব মিস করি।"

Sushant Singh Rajput-Rhea Chakraborty: 'তোমাকে মিস করি', সুশান্তের উদ্দেশে রিয়ার পোস্ট
জিমে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে রিয়া চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 4:00 PM

শেষ কয়েক বছর সুশান্ত সিং রাজপুতের কাছের মানুষ হয়ে উঠেছিলেন যে অভিনেত্রী, তাঁর নাম রিয়া চক্রবর্তী। ২০২০ সালের ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়ে তাঁর অ্যাপার্টমেন্ট থেকে। আত্মহত্যা না খুন… সেই রহস্যের এখনও কিনারা হয়নি। তবে তাঁর রহস্য মৃত্যু বলিউডের দিকে আঙুল তোলে সরাসরি। নেপোটিজ়মের আঙুল উঠেছিল একাধিক পরিচালক, প্রযোজক ও প্রযোজনা সংস্থার দিকেও। রিয়াকে দায়ী করা হয়েছিল অনেককিছুর জন্য। তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয় দফায় দফায়। এরপর তাঁর ও তাঁর ভাই শৌভিকের নাম জড়ায় ড্রাগ মামলায়। অনেক কাজ হাতছাড়া হয় রিয়ার। বলিউডের অনেকেই একপ্রকার বয়কট করে বাঙালি অভিনেত্রীকে। এমনকী ‘চেহরে’ ছবির ট্রেলার থেকেও প্রায় বাদই দেওয়া হয় তাঁকে। এ হেন রিয়া নানাভাবে কামব্যাক করতে চাইছিলেন। কানাঘুষো শোনা গিয়েছিল, তিনি নাকি অংশ নিতে চলেছিলেন বিগ বসের সিজ়ন ১৫-তেও। কিন্তু তা আর হয়নি। আজ সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। বেঁচে থাকলে তাঁর বয়স হত ৩৬ বছর। রিয়া পোস্ট করেছেন প্রেমিক সুশান্তকে নিয়ে।

View this post on Instagram

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

প্রেমিকের জন্মদিনে তাঁর জন্য পোস্ট করেছেন রিয়া। জিমের একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ওয়ার্কআউটের পর নানা ধরনের পোজ় দিচ্ছেন রিয়া-সুশান্ত। ক্যাপশনে রিয়া লিখেছেন, “তোমাকে খুব মিস করি।”

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া। কিন্তু তাঁকে নিয়ে এখনও ভ্রু কুঁচকে আছে ইন্ডাস্ট্রির একাংশ।২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে। জল গড়িয়েছিল অনেক দূর। রিয়া ও শৌভিক– দুইজনই মাদক মামলায় হাজতবাস করেছেন। এর মধ্যে শৌভিকের হাজতবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। কিন্তু সে সব এখন অতীত।

আরও পড়ুন: Narayan Debnath-Durnibar Saha: নারায়ণ দেবনাথকে নিয়ে দুর্নিবার সাহার ‘কমিক্স কাণ্ড’, প্রয়াত শিল্পীকে শ্রদ্ধাঞ্জলি নতুন মিউজ়িক ভিডিয়োতে