Mithila Palkar: ভদ্রমহিলার কোলের শিশুটি এখন নায়িকা, চিনতে পারছেন?

Mithila Palkar: এই নায়িকা ওয়েব প্ল্যাটফর্মে অত্যন্ত বিখ্যাত। বিভিন্ন প্রজেক্টে তাঁকে দেখেছেন দর্শক। স্বল্প কেরিয়ারেই মন জয় করে নিয়েছেন দর্শকের।

Mithila Palkar: ভদ্রমহিলার কোলের শিশুটি এখন নায়িকা, চিনতে পারছেন?
শিশুটির আসল পরিচয় কী?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:50 PM

শাড়ি, চশমা, টিপের সাজ। সাধারণ, আটপৌরে। কোলে একরত্তি। ছোট্ট মেয়েটিকে কেক খাইয়ে দিচ্ছেন তিনি। এই কোলের মেয়েটিকে ভবিষ্যতে যে সকলে চিনবেন, তা হয়তো সে দিন জানতেন না ভদ্রমহিলা। ছোট্ট মেয়েটি এখন নায়িকা, অভিনয় করেন। চিনতে পারছেন?

সোশ্যাল মিডিয়ায় শনিবার এই ছবি শেয়ার করেছেন সেই নায়িকা। তিনি লিখেছেন, ‘সেই ১৯৯৩ সাল থেকে কেক খাইয়ে আমার মন ভাল করে দিচ্ছে। শুভ জন্মদিন আমার অর্ধেক পৃথিবী। আমার মাম্মা।’

এই নায়িকা ওয়েব প্ল্যাটফর্মে অত্যন্ত বিখ্যাত। বিভিন্ন প্রজেক্টে তাঁকে দেখেছেন দর্শক। স্বল্প কেরিয়ারেই মন জয় করে নিয়েছেন দর্শকের। এ বার কি মেয়েটির আসল পরিচয় বুঝতে পারলেন?

ইনি অভিনেত্রী মিথিলা পালেকর। নিজের ছোটবেলার ছবি শেয়ার করে মাম্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। চলতি বছরের জানুয়ারিতে নিজের জন্মদিনের সময় জানিয়েছিলেন ২৮ বছর পূর্ণ করলেন তিনি।

গোঁড়া মরাঠি পরিবার থেকে অভিনয় জগতে এসেছেন মিথিলা। দাদু-ঠাকুমা নাতনির এই পেশায় আসা একেবারে পছন্দ করেননি। কিন্তু নাতনির যত ছবি আজ পর্যন্ত খবরের কাগজে বেরিয়েছেন, তা জমিয়ে রেখেছেন নিজেদের কাছে। মিথিলার প্রথম প্রেম থিয়েটার। ছোট থেকেই অভিনয় ভালবাসতেন। মাত্র ১২ বছর বয়সে প্রথম থিয়েটারে অভিনয়। তখন থেকেই নাকি এই পেশায় কেরিয়ার তৈরির সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন। মাস কমিউনিকেশ নিয়ে স্নাতক হওয়ার পর বিজ্ঞাপন জগতেও পড়াশোনা করেছেন মিথিলা। অভিনয় শুরু করলেও পড়াশোনার গুরুত্ব তাঁর কাছে অনেক। তাই প্রাতিষ্ঠানিক পড়াশোনাকে অবহেলা করেননি তিনি।

২০১৫-এ বলিউডি ছবি ‘কাট্টি বাট্টি’তে প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন মিথিলা। ইমরান খানের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দর্শকের দরবারে প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। কিন্তু এর পরও কিছু বিজ্ঞাপনের অফার ছাড়া তেমন কিছু ছিল না মিথিলার কাছে। ২০১৬-এর ৯ এপ্রিল তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘গার্ল ইন দ্য সিটি’র প্রথম এপিসোড রিলিজ হয়। তারপর থেকে পর পর অভিনয়ের অফার পেয়েছেন তিনি। মিথিলা মিউজিক পছন্দ করেন। তিনি মনে করেন, মিউজিকের মাধ্যমেই তাঁকে ব্যখ্যা করা যায়। কয়েক মাস আগে ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ত্রিভঙ্গ’। কাজল, তানভি আজমি সঙ্গে নজর কেড়েছেন মিথিলাও। তিন নারী, তথা তিন প্রজন্মের সম্পর্কের গল্প ‘ত্রিভঙ্গ’ দর্শকের প্রশংসা আদায় করে নিয়েছে।

আরও পড়ুন, শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক থাকবে না, প্রকাশ্যে বিঁধলেন কাম্যা