Sonam Kapoor: লন্ডনের রাস্তায় অন্তর্বাস পরে ভ্রমণ সোনমের, দেখাচ্ছেন বেবিবাম্প, প্রকাশ্যে সেই ছবি

Sonam Kapoor: সঙ্গে রয়েছেন স্বামী আনন্দ আহুজা, বোন রিয়া কাপুর ও বোনের বর করণ বুলানি।

Sonam Kapoor: লন্ডনের রাস্তায় অন্তর্বাস পরে ভ্রমণ সোনমের, দেখাচ্ছেন বেবিবাম্প, প্রকাশ্যে সেই ছবি
রাস্তায় অন্তর্বাস পরে ভ্রমণ সোনমের, দেখাচ্ছেন বেবিবাম্প, প্রকাশ্যে সেই ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 2:25 PM

আর মাত্র কিছু দিন। এর পরেই মা হবেন সোনম কাপুর, এই প্রথম বার। তার আগে লন্ডনেই কাটছে তাঁর অবসর। যেমন সদ্যবিবাহিতদের হনিমুন, ঠিক তেমনই পরিবারের সঙ্গে এই ট্রিপকে সোনম নাম দিয়েছেন ‘বেবিমুন’। সঙ্গে রয়েছেন স্বামী আনন্দ আহুজা, বোন রিয়া কাপুর ও বোনের বর করণ বুলানি। দিদি মা হবেন, তাই বোন নিয়ে গেলেন রেস্তরাঁয়। আর সেখানেই নিজের ফ্যাশানিস্তা ট্যাগের আরও একবার প্রমাণ দিলেন সোনম। বেবিবাম্প ঢাকার ছ্যুৎমার্গ নেই মোটেও, লন্ডনের রাস্তায় অন্তর্বাস আর ওভারকোট চাপিয়েই তিনি বেরিয়ে পরলেন ভ্রমণে।

খাবারের ছবিও শেয়ার করেছেন তিন। চিংড়ি থেকে শুরু করে হরেক রকমের শাকসবজি… কী নেই তাতে? দুই বোনেই শেষ করলেন খাওয়া দাওয়া। শেয়ার করলেন হুল্লোড়ের ছবিও। সম্প্রতি সাত মাসের অন্তঃসত্ত্বা সোনম কাপুর বিখ্যাত ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার অসাধারণ একটি পোশাকে নিজেকে মেলে ধরেছিলেন। ফটোশ্যুটের জন্য বেছে নিয়েছিলেন ডিজাইনার ব্লাউজ ও স্কার্ট। কন্সেপ্ট অবশ্য ছিল বোন রিয়ার। ২০১৮ সালে আনন্দ আহুজার সঙ্গে বিয়ে হয় সোনমের। বিয়ের পর থেকেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে বহুবার। গত বছর অগস্ট মাসে বিয়ে হয় রিয়ার। সে সময়ও সোনমের মা হওয়ার গুঞ্জন রটে। গুঞ্জন এতটাই তীব্র হয় যে পিরিয়ডের প্রথম দিনে কী খাচ্ছেন তা ছবি দিয়ে পোস্ট করে সোনমকে প্রমাণ করতে হয় তিনি মা হচ্ছেন না।

তবে এবার আর গুঞ্জন নয়। মার্চ মাসের শুরুতেই বেবিবাম্পের ছবি শেয়ার করে এই সুখবর ভাগ করে নেন সোনম নিজেই। এখন শুধু কয়েক মুহূর্তের অপেক্ষা। এর পরেই সংসারে আসবে নতুন অতিথি।

View this post on Instagram

A post shared by Rhea Kapoor (@rheakapoor)