Mrunal Thakur: ২৯ বছরে পা দিলেন ম্রুণাল ঠাকুর; ভক্তদের জন্য তাঁর বিশেষ উপহারে উপচে পড়ছে লাইক ও কমেন্টের বন্যা

পোস্টারে দেখা যাচ্ছে, আয়নার সামনে ম্রুণাল। প্রতিবিম্বে দুলকার। তাঁর হাতে ক্যামেরা। সবুজ রঙের শাড়িতে পরমা রূপসী মনে হচ্ছে ম্রুণালকে।

Mrunal Thakur: ২৯ বছরে পা দিলেন ম্রুণাল ঠাকুর; ভক্তদের জন্য তাঁর বিশেষ উপহারে উপচে পড়ছে লাইক ও কমেন্টের বন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 9:21 PM

১ অগাস্ট ম্রুণাল ঠাকুরের জন্মদিন। ২৯ বছর বয়সে পা দিলেন ‘তুফান’ অভিনেত্রী। কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘তুফান’। তারপরই জানা গেল অভিনেত্রীর আরও একটি ছবির কথা। জন্মদিনে প্রকাশ্যে ম্রুণালের  তেলেগু ছবি ‘প্রডাকশন নম্বর ৭’-এর লুক। যদিও সেটাই ছবির নাম হবে কিনা, তা নিয়ে এখনও সংশয় আছে। ছবিতে ম্রুণালের বিপরীতে অভিনয় করেছেন দুলকার সলমন। লুটিনেন্ট রামের চরিত্রে দেখা যাবে তাঁকে। আর সীতার চরিত্রে অভিনয় করছেন ম্রুণাল। জন্মদিনে নিজের ফ্যানদের জন্য ছবির প্রথম মোশান পোস্টার শেয়ার করলেন ম্রুণাল। জানালেন, জন্মদিনে এটাই তাঁর ফ্যানদের জন্য উপহার। 

View this post on Instagram

A post shared by Mrunal Thakur (@mrunalthakur)

পোস্টারে দেখা যাচ্ছে, আয়নার সামনে ম্রুণাল। প্রতিবিম্বে দুলকার। তাঁর হাতে ক্যামেরা। সবুজ রঙের শাড়িতে পরমা রূপসী মনে হচ্ছে ম্রুণালকে। ক্যাপশনে ম্রুণাল লিখেছেন, “আমার বিশেষ দিনে আপনাদের সকলের জন্য উপহার। দুলকারের সঙ্গে আপনাদের সকলকে উপহার দিতে এসেছি।” এই ছবি পোস্ট হতেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায়। 

View this post on Instagram

A post shared by Dulquer Salmaan (@dqsalmaan)

গত সপ্তাহে ছবির আরও একটি পোস্টার প্রকাশ্যে আসে। সেদিন ছিল দুলকারের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টার শেয়ার করে সলমন লিখেছিলেন, “সকলকে ধন্যবাদ জানাতে চাই আমি। আপনারা আমাকে আনন্দে ভরিয়ে দিয়েছেন। আমার প্রযোজকরা আমাদের একটি উপহার দিয়েছেন!” সেই ছবিতে দেখা যায়, হলুদ রঙের একটি সোয়েটার পরে দুলকার একটি সাইকেলের পিছনে বসে কোথাও যাচ্ছেন।  ‘প্রোডাকশন নম্বর ৭’ বৈজয়ন্তী মুভিজ ও স্বপ্না সিনেমার ছবি। ‘মহানতি’র পর এটাই দুলকারের দ্বিতীয় ছবি। তালিম ও মালায়ালাম ভাষাতেও তৈরি হবে ছবিটি।

আরও পড়ুনঅগাস্টে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করছে অসাধারণ কিছু ছবি ও শো; দেখুন ছবিতে

Friendship Day: বন্ধু দিবসে বিঞ্জ ওয়াচ করতে চাইলে দেখতেই পারেন এই বাংলা ছবি!