Neha Dhupia: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নেহা, সুখবর শেয়ার করেছেন অঙ্গদ

Neha Dhupia: নেহা এবং অঙ্গদের এক কন্যা সন্তান রয়েছে। তার নাম মেহের। আগামী মাসেই তিন বছর বয়স হবে মেহেরের। সে এ বার বড় দিদি।

Neha Dhupia: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নেহা, সুখবর শেয়ার করেছেন অঙ্গদ
নেহা এবং অঙ্গদ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 3:38 PM

দ্বিতীয় সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। নেহা এবং তাঁর স্বামী তথা অঙ্গদ বেদীর ঘরে এল পুত্র সন্তান। রবিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নেহা। সূত্রের খবর, মা এবং সদ্যোজাত ভাল আছে।

নেহা এবং অঙ্গদের এক কন্যা সন্তান রয়েছে। তার নাম মেহের। আগামী মাসেই তিন বছর বয়স হবে মেহেরের। সে এ বার বড় দিদি। নেহার অন্তঃসত্ত্বা অবস্থার ফটোশুটের ছবি শেয়ার করে পুত্র সন্তান হওয়ার সুসংসাব সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অঙ্গদ। তিনি লিখেছেন, ‘ঈশ্বর আমাদের আজ এক পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন। মেহের এ বার বেবি টাইটেল নতুন সদস্যকে পাস করে দিতে পারবে। বেদিস্ বয় এসে গিয়েছে। ঈশ্বর আমাদের মঙ্গল করুন। এই গোটা জার্নি একজন যুদ্ধজয়ী হওয়ার জন্য ধন্যবাদ। এ বার আমাদের চার জনের জন্য মনে রাখার মতো জার্নি তৈরি করতে হবে।’ এই খবর শেয়ার করার পর দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বন্ধু এবং ইন্ডাস্ট্রির সদস্যরা।

২০১৮-র নভেম্বরে প্রথম সন্তান মেহেরের জন্ম দেন নেহা। এখন তাঁর বয়স ৪০ বছর। ফলে দ্বিতীয় মাতৃত্ব নিয়ে অনেক বেশি সাবধানী ছিলেন তিনি। এ প্রসঙ্গে আগে নেহা বলেন, “দ্বিতীয় মাতৃত্ব প্রথম বারের থেকে অনেকটাই আলাদা। প্রথমবার অনেক প্রশ্ন ছিল মনে। এখন বেশিরভাগ প্রশ্নের উত্তর আমি জানি। তবে লকডাউনের জন্য সমস্যা অনেক বেশি। বাড়িতেই থাকতে হচ্ছে। মেহেরের সঙ্গে সময় কাটাচ্ছি।”

View this post on Instagram

A post shared by ANGAD BEDI (@angadbedi)

নেহা আরও জানান, করোনা পরবর্তী পৃথিবীতে জীবন অনেক বেশি অনিশ্চিত হয়ে গিয়েছে। এখন সন্তানকে পৃথিবীতে আনার আগে অনেক ভাবতে হচ্ছে মায়েদের। কিন্তু নিজে পজিটিভ থাকলে সব সমস্যার সমাধান করা সম্ভব বলে বিশ্বাস করেন তিনি। মেহের যে দিদি হতে চলেছে, তা নাকি মেয়েকে বুঝিয়েছেন নেহা। নেহা শেয়ার করেছিলেন, “আমি ওকে বাচ্চাদের ছবি দেখাই। ও জানে, আমাদের বাড়িতেই একটা বেবি আসবে। একটা নামও ঠিক করেছে। ওর কোন কোন খেলনাগুলো তাকে দেবে, সেটাও ঠিক করেছে মেহের।”

মেহেরকে যেমন ক্যামেরা থেকে দূরে রাখেন এই দম্পতি, দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। কেন মেহেরের মুখ প্রকাশ্যে শেয়ার করেন না, সে প্রসঙ্গে অঙ্গদ কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলেন, “মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। ভবিষ্যতে ও যখন বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক, তখন হবে। কিন্তু এখনও ওর সিদ্ধান্ত নেওয়ার বয়স হয়নি। সে কারণে আমরা ওর অনুমতি ছাড়া ওর ছবি প্রকাশ করতে পারব না।”

আরও পড়ুন, Samantha Naga Divorce: বিবাহবিচ্ছেদে ভরণপোষণের ২০০ কোটি টাকা ফিরিয়ে দিলেন সামান্থা!