Neha Dhupia: জীবনের প্রিয় দুই পুরুষকে এক ফ্রেমে পেলেন নেহা ধুপিয়া

Neha Dhupia: নেহার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ছেলেকে কোলে নিয়ে বোতলে করে দুধ খাওয়াচ্ছেন অঙ্গদ। নেহা ফ্রেমবন্দি করেছেন সেই ছবি।

Neha Dhupia: জীবনের প্রিয় দুই পুরুষকে এক ফ্রেমে পেলেন নেহা ধুপিয়া
নেহা ধুপিয়া।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Nov 29, 2021 | 7:35 PM

অক্টোবরে পুত্র সন্তানের মা, বাবা হয়েছে নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। ছেলের একমাস বয়স হয়ে গেলে। আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন নেহা। কিন্তু তা বলে শুধু তিনি একা নন। অঙ্গদও ছেলের দেখভাল করছেন। সেই ছবিই এ বার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বলিউড অভিনেত্রী।

নেহার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ছেলেকে কোলে নিয়ে বোতলে করে দুধ খাওয়াচ্ছেন অঙ্গদ। নেহা ফ্রেমবন্দি করেছেন সেই ছবি। অঙ্গদের মুখে হালকা হাসি। জীবনের সবচেয়ে প্রিয় দুই পুরুষকে এক ফ্রেমে এ ভাবে পেয়ে খুশি নেহাও।

View this post on Instagram

A post shared by Neha Dhupia (@nehadhupia)

২০১৮-র নভেম্বরে প্রথম সন্তান মেহেরের জন্ম দেন নেহা। এখন তাঁর বয়স ৪০ বছর। ফলে দ্বিতীয় মাতৃত্ব নিয়ে অনেক বেশি সাবধানী ছিলেন তিনি। এ প্রসঙ্গে আগে নেহা বলেছিলেন, “দ্বিতীয় মাতৃত্ব প্রথম বারের থেকে অনেকটাই আলাদা। প্রথমবার অনেক প্রশ্ন ছিল মনে। এখন বেশিরভাগ প্রশ্নের উত্তর আমি জানি।”

কেন মেহেরের মুখ প্রকাশ্যে শেয়ার করেন না, সে প্রসঙ্গে অঙ্গদ কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলেন, “মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। ভবিষ্যতে ও যখন বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক, তখন হবে। কিন্তু এখনও ওর সিদ্ধান্ত নেওয়ার বয়স হয়নি। সে কারণে আমরা ওর অনুমতি ছাড়া ওর ছবি প্রকাশ করতে পারব না।”

ছেলে হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সময় অঙ্গদ লিখেছিলেন, ‘ঈশ্বর আমাদের এক পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন। মেহের এ বার বেবি টাইটেল নতুন সদস্যকে পাস করে দিতে পারবে। বেদিস্ বয় এসে গিয়েছে। ঈশ্বর আমাদের মঙ্গল করুন। এই গোটা জার্নি একজন যুদ্ধজয়ী হওয়ার জন্য ধন্যবাদ। এ বার আমাদের চার জনের জন্য মনে রাখার মতো জার্নি তৈরি করতে হবে।’

আরও পড়ুন, Katrina Kaif: মেয়ের বিয়ের জল্পনার মধ্যেই মুম্বইতে শপিংয়ে ব্যস্ত ক্যাটরিনার মা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla