‘ফিটনেস ফ্রিক’ জ্যাকলিনের ‘বিশ্ব যোগ দিবস’-এর সেলিব্রেশন

জ্যাকলিন নিজে ফিটনেস ফ্রিক এবং যোগব্যায়াম তাঁর জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে।

'ফিটনেস ফ্রিক' জ্যাকলিনের 'বিশ্ব যোগ দিবস'-এর সেলিব্রেশন
জ্যাকলিন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 2:46 PM

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ শুরু করেছিলেন ইয়োলো (YOLO- ইউ অনলি লিভ ওয়ান্স) ফাউন্ডেশেন। শুরু হওয়ার পর থেকে অনবরত কাজ করে চলেছে তাঁর ফাউন্ডেশন এবং দরিদ্রদের দিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে কোভিড সময়ে। জ্যাকলিন বিভিন্ন উপায়ে, তিনি কঠিন সময়ে মানুষের কাছে পৌঁছে গিয়েছেন এবং ছড়িয়ে দিয়েছেন পজিটিভিটি।

জ্যাকলিন নিজে ফিটনেস ফ্রিক এবং যোগব্যায়াম তাঁর জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর যোগব্যায়ামের ঝলক শেয়ারও করেন নিয়মিত। আজ, বিশ্ব যোগ দিবসে, তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যোগ ব্যায়ামের ছবিও।

অভিনেত্রীকে দেখা গেল উদয়ন শালিনী সংগঠনের মেয়েদের পাশে যোগা করতে দেখা গেল। YOLO ফাউন্ডেশন ব্যাবস্থাপনায় যোগ এবং প্রাণায়াম সেশনগুলি আয়োজিত হয়েছিল এবং কোভিডের সমস্ত প্রোটোকল মেনে বৃন্দার পরিচালনায় গোটা সেশনটি চলে। জ্যাকলিন এর আগে শিশুদের সঙ্গে কথাবার্তা ও বিভিন্ন খেলায় মেতেছেন। এক এনজিওতেও গিয়েছিলেন, হাসপাতালে খাবার বিতরণ করেছেন, মুম্বই এবং পুনে পুলিশ বাহিনীকে রেনকোট বিতরণ করেছেন। কঠিন সময়ে সাহায্যের জন্য এগিয়ে আসা অন্যান্য যোদ্ধাদের সঙ্গে আলাপ করেছেন জ্যাকলিন। এমনকি খাবার পরিবেশন করতে সহায়তা করেছিলেন। ইওলো ফাউন্ডেশন এবং রোটি ব্যাংক ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়ে, রাস্তার পশুদের খাবার বিতরণের সঙ্গেও ছিলেন অভিনেত্রী। করোনার কঠিন সময়ে জ্যাকলিনের মহৎ উদ্যোগ প্রচুর মানুষের সহয়তা করেছে।

আরও পড়ুন ‘মিলে সুর মেরা তুমহারা… তো সুর বনে হমারা’