২৮দিন পর হাসপাতাল থেকে ফিরলেন পহেলাজ, শত্রুঘ্ন ছাড়া আর কেউ খবর নেননি!

পহেলাজ জানিয়েছেন, এক মাস আগে রাতে হঠাৎই তাঁর রক্তবমি শুরু হয়। চিকিৎসকরা হাসাপাতলে ভর্তি হওয়ার পরামর্শ দেন। ফুড পয়েজন হয়ে সমস্যা তৈরি হয়েছিল বলে প্রাথমিক ভাবে মনে করা হয়।

২৮দিন পর হাসপাতাল থেকে ফিরলেন পহেলাজ, শত্রুঘ্ন ছাড়া আর কেউ খবর নেননি!
পহেলাজ নিহালনি এবং শত্রুঘ্ন সিনহা ।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 05, 2021 | 9:30 PM

গুরুতর অসুস্থতা নিয়ে প্রায় ২৮ দিন হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সেন্সর বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান পহেলাজ নিহালনি (Pahlaj Nihalani)। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। পালা করে তাঁর তিন ছেলে বিশাল, দীপেশ এবং চিরাগকে প্রতিদিন হাসপাতালে থাকতে হত বলে খবর। স্ত্রী নীতা নিহালনি সহ পরিবারের কারও সঙ্গেই পহেলাজকে দেখা করতে দেওয়া হয়নি। করোনা পরিস্থিতিতে সংক্রমণের ভয়েই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে।

সুস্থ হয়ে বাড়ি ফেরার পর পহেলাজ সাংবাদিকদের জানান, এই পরিস্থিতিতে একমাত্র বলিউড ইন্ডাস্ট্রি থেকে শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) তাঁর সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন। যদিও গোটা ব্যাপারটাই ব্যক্তিগত রাখা হয়েছিল।

পহেলাজ জানিয়েছেন, এক মাস আগে রাতে হঠাৎই তাঁর রক্তবমি শুরু হয়। চিকিৎসকরা হাসাপাতলে ভর্তি হওয়ার পরামর্শ দেন। ফুড পয়েজন হয়ে সমস্যা তৈরি হয়েছিল বলে প্রাথমিক ভাবে মনে করা হয়। কিন্তু অবস্থা এতটাই খারাপ ছিল, যে প্রথম কয়েকদিন তাঁকে আইসিইউতে রাখতে হয়। আপাতত পহেলাজ সুস্থ। কিন্তু তাঁর বিশ্রামের প্রয়োজন। যে চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা তাঁকে সুস্থ করে তুলেছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পহেলাজ। পাশাপাশি শত্রুঘ্নের প্রতিও তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরও পড়ুন, সারা-অমৃতার অদেখা ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন সাবা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla