৪০ বছর পর মাতৃভাষায় অভিনয়,  দারুণ খুশি পরেশ রাওয়াল

৪০ বছর পর পরেশের মুকুটে নতুন পালক। অন্যদিকে নিজের যোগ্যতাতেই বলিউড জার্নি শুরু করেছেন অভিনেতা পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল।

৪০ বছর পর মাতৃভাষায় অভিনয়,  দারুণ খুশি পরেশ রাওয়াল
পরেশ রাওয়াল (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 8:34 PM

১৯৯১ থেকে ২০২১– মাঝখানে কেটেছে ৪০ বসন্ত। দীর্ঘ ৪০ বছর পর আবারও গুজরাতি ছবিতে পরেশ রাওয়াল। আবারও মাতৃভাষায় অভিনয় করতে পেরে দারুণ খুশি পরেশ। এর আগে ১৯৯১ সালে গুজরাতি ছবি ‘পারকি জানি’ ছবিতে অভিনয় করেছিলেন পরেশ। ‘ডিয়ার ফাদার’ নামক এক নাটকের উপর নির্ভর করে বানানো হবে ছবিটি।

পরেশের কথায়, “বহুদিন যাবত চেয়েছিলাম ওই নাটকটি যাতে ছবিতে রূপান্তরিত হয়। চেয়েছিলাম সমাজের অনেক বেশি মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক নাটকটি। অবশেষে ৪০ বছর পর সেই সুযোগ আসায় আমি খুশি।” পরেশ আরও জানাচ্ছেন, খুব ছোট সংখ্যক অভিনেতা নিয়ে শুট হবে ছবিটি। কারণ করোনা কালে, খুব বেশি সংখ্যক কর্মী নিয়ে শুট করা সমস্যার বলেও মনে করছেন তিনি।

৪০ বছর পর পরেশের মুকুটে নতুন পালক। অন্যদিকে নিজের যোগ্যতাতেই বলিউড জার্নি শুরু করেছেন অভিনেতা পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল। সেলিব্রিটি বাবা, অন্যান্য স্টারকিডদের মতো ছেলেকে কেন বলিউডকে লঞ্চ করলেন না পরেশ? কিছু দিন আগেই মুখ খুলেছিলেন পরেশ। বলেছিলেন, বলিউডে ছেলেকে লঞ্চ করতে যে পরিমাণ পয়সার দরকার হয় তা তাঁর কাছে নেই, তার চেয়ে নিজের যোগ্যতায় ছেলে কাজ করছে, বাবা হিসেবে এই তাঁর কাছে অনেক।

গর্বিত বাবা পরেশের কথায়, “আমি আমার ছেলেকে বলিউডে লঞ্চ করিনি কারণ আমার কাছে সেই পরিমাণ অর্থও নেই। ছেলেকে লঞ্চ করতে গেলে একটা বেশ বড় রকমের মেশিনারি দরকার। নিজের পরিশ্রমের দাঁড়া ও জায়গা করে নিচ্ছে। হংসল মেহতার সঙ্গে কাজে করবে। ওর কাজই ওকে আগামীর কাজ পাইয়ে দিচ্ছে। বাবার সুপারিশ ওর দরকার হয় না।

 আরও পড়ুন- শুভশ্রীর ছবি দিয়ে ৫০, ০০০টাকা আয়ের ‘প্রতিশ্রুতি’! প্রতিক্রিয়া নায়িকার