শুভশ্রীর ছবি দিয়ে ৫০, ০০০টাকা আয়ের ‘প্রতিশ্রুতি’! প্রতিক্রিয়া নায়িকার

প্রসঙ্গত, সেলেবদের নাম ও ছবি ব্যবহার করে ভুয়ো কাজের প্রতিশ্রুতি দেওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও রাজ চক্রবর্তীর ক্ষেত্রেও দেখা গিয়েছিল একই ঘটনা। এক ডেটিং অ্যাপে রাজের ভুয়ো অ্যাকাউন্ট বানানো হয়েছিল।

শুভশ্রীর ছবি দিয়ে ৫০, ০০০টাকা আয়ের 'প্রতিশ্রুতি'! প্রতিক্রিয়া নায়িকার
অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 6:46 PM

একটি পোস্ট। তাতে জ্বলজ্বল করছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছবি। সাবেকি সাজে রয়েছেবন শুভশ্রী। এত অবধি ঠিকই ছিল কিন্তু তাল কাটল এর পরেই। শুভশ্রীর ছবির পাশে রয়েছে অর্থ উপার্জনের ‘সুবর্ণ সুযোগ’-এর প্রতিশ্রুতি। তা নিয়েই মুখ খুললেন নায়িকা।

পোস্টটিতে লেখা রয়েছে, “আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের মাধ্যমে কোনও ইনভেস্ট ছাড়াই প্রতিদিন ১ থেকে ২ ঘণ্টা ফেসবুকে কাজ করে প্রতি মাসে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করুন। কাজটি কীভাবে শুরু করবেন তা জানার জন্য এক্ষুনি জয়েন লিখে মেসেজ করুন।” পোস্টটি করা হয়েছে অল ইন্ডিয়া যুব তৃণমূল কংগ্রেস সোশ্যাল নেটওয়ার্ক সাপোর্টাস নামক এক গ্রুপ থেকে।

সেই পোস্টই শেয়ার করে নেটিজেনদের সাবধান করে শুভশ্রী লেখেন, “এই পোস্টটি ভুয়ো। দয়া কোড়ে এড়িয়ে যান অথবা এই পোস্টটি শেয়ার করা থেকে বিরত থাকুন।” কমেন্ট বক্সে অনেকেই শুভশ্রীকে ধন্যবাদ জানিয়েছেন আগাম সাবধান করে দেওয়ার জন্য। একজন লিখেছেন, “ধন্যবাদ দিদি। এর ফাঁদে পা দিলে হয়তো শেষ হয়ে যেতাম।”

প্রসঙ্গত, সেলেবদের নাম ও ছবি ব্যবহার করে ভুয়ো কাজের প্রতিশ্রুতি দেওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও রাজ চক্রবর্তীর ক্ষেত্রেও দেখা গিয়েছিল একই ঘটনা। এক ডেটিং অ্যাপে রাজের ভুয়ো অ্যাকাউন্ট বানানো হয়েছিল। সে সময় রাজ সাইবার ক্রাইমেও যোগাযোগ করেছিলেন। সম্প্রতি দেব-রুক্মিণীর ক্ষেত্রেও দেখা গেছে একই চিত্র। তাঁদের আসন্ন ছবি কিসমিসের জন্য অভিনেতা নেওয়া হবে– এমন এক পোস্টে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। টিভিনাইন বাংলার পক্ষ থেকে এ ব্যাপারে দেবের কাছে সত্যতা যাচাইয়ের জন্য যোগাযোগ করা হলে দেব জানিয়েছিলেন পোস্টটি ভুয়ো। সোশ্যাল মিডিয়াতেও সবাইকে সাবধান করে একটি পোস্ট করেছিলেন তিনি। এ বার শুভশ্রীর ক্ষেত্রেও দেখা গেল একই ঘটনা।

 

আরও পড়ুন-Exclusive : টলিপাড়ায় ভাঙছে বনি-কৌশানী অনস্ক্রিন জুটি, জায়গা নিচ্ছে এই তারকা