Exclusive : টলিপাড়ায় ভাঙছে বনি-কৌশানী অনস্ক্রিন জুটি, জায়গা নিচ্ছে এই তারকা

আসছে সায়ন্তন ঘোষালের নতুন কমেডি থ্রিলার। এক ছবিতে থাকলেও অবশ্য জুটি হিসাবে তাঁদের পাবেন না দর্শকরা।

Exclusive : টলিপাড়ায় ভাঙছে বনি-কৌশানী অনস্ক্রিন জুটি, জায়গা নিচ্ছে এই তারকা
বনি-কৌশানী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 5:06 PM

টলিপাড়ায় জুটি ভাঙছে। গত বছর দেব-রুক্মিণী জুটির বদলে দর্শকরা পেয়েছিলেন আবির-রুক্মিণী জুটি। তেমনই এবার ভাঙছে টলিপাড়ার আরও এক চর্চিত জুটি– কৌশানী এবং বনি।

অফস্ক্রিন থেকে অনস্ক্রিন, তাদের জুটি সর্বত্রই চর্চিত। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় কৌশানী নাকি বনি ছাড়া সিনেমাই করেন না । সেই মিথ ঘুচতে চলেছে অবশেষে। আসছে সায়ন্তন ঘোষালের নতুন কমেডি থ্রিলার। যে ছবিতে অভিনয় করছেন বনি-কৌশানী। প্রযোজনায় শ্যামসুন্দর দে’র ‘শ্যাডো ফিল্মস’।

এক ছবিতে থাকলেও অবশ্য জুটি হিসাবে তাঁদের পাবেন না দর্শকরা। বনি কৌশানী ছাড়াও এই ছবিতে দেখা যাবে সোহম এবং আয়ুষী তালুকদারকে। সোহমের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কৌশানী, আর আয়ুষী বিপরীতে থাকবেন বনির। সূত্রের খবর, ছবির শুট ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কিন্তু সোহমের শরীর খারাপ থাকায় মাঝখানে শুটিং বন্ধ রাখতে হয়েছিল। লকডাউন এখন অনেকটাই শিথিল তাই আবারও শুরু হয়েছে শুটিং। সূত্র আরও বলছে, কলকাতার বাইরেও শুটিং হওয়ার কথা আছে।

এর আগে বাংলাদেশের এক ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন বনি কৌশানী। অন্যদিকে সায়ন্তনের শেষ মুক্তি পাওয়া ছবি সাগরদ্বীপে যকের ধন। তাঁর পরিচালিত ওয়েব সিরিজ ‘লালবাজার’ও দর্শকমহলে বেশ প্রশংসিত। এছাড়াও সায়ন্তন পরিচালিত টেনিদা, স্বস্তিক সংকেতও আপাতত মুক্তির অপেক্ষায়। তাঁর পরিচালিত সব ছবিই বেশ আলোচিত এবং প্রশংসিত হয়েছে বরাবর। এবার এই নতুন কমেডি থ্রিলার কতটা দর্শকদের আনন্দ দেয়, তারই অপেক্ষা।

আরও পড়ুন:মামলায় সর্বস্বান্ত, এক কামরার ঘরে থাকছেন প্রত্যুষার বাবা-মা