৫০টি জুম কলের পর রোড ট্রিপে যাচ্ছেন রণবীরের বর্তমান ও এক্স প্রেমিকা ক্যাটরিনা-আলিয়া, সঙ্গী প্রিয়াঙ্কা চোপড়া

ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কার মধ্যে কমন ব্যাপার কী? রণবীর কাপুর। আলিয়া ভাটের সঙ্গে বিশেষ সম্পর্কে রয়েছেন রণবীর। ক্যাটরিনা কাইফের সঙ্গে একসময় চুটিয়ে প্রেম করেছেন। আর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে 'অনজানা অনজানি', 'বরফি'র মতো ছবিতে অন-স্ক্রিন রোম্যান্স করেছেন এই কাপুর পুত্র।

৫০টি জুম কলের পর রোড ট্রিপে যাচ্ছেন রণবীরের বর্তমান ও এক্স প্রেমিকা ক্যাটরিনা-আলিয়া, সঙ্গী প্রিয়াঙ্কা চোপড়া
আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 4:55 PM

ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কার মধ্যে কমন ব্যাপার কী? রণবীর কাপুর। আলিয়া ভাটের সঙ্গে বিশেষ সম্পর্কে রয়েছেন রণবীর। ক্যাটরিনা কাইফের সঙ্গে একসময় চুটিয়ে প্রেম করেছেন। আর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘অনজানা অনজানি’, ‘বরফি’র মতো ছবিতে অন-স্ক্রিন রোম্যান্স করেছেন কাপুর পুত্র। এই তিন অভিনেত্রীকেই এবার একসঙ্গে দেখা যাবে স্ক্রিনে। একটি ছবিতে।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

ছবির নাম ‘জি লে জারা’। একটি রোড ট্রিপের গল্প বলা হবে সেখানে। ফলে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে অন-স্ক্রিন যেতে হবে ভ্রমণে। বন্ধুত্ব নিয়ে আগেই দুটি মনে রাখার মতো ছবি তৈরি করেছে এক্সেল মুভিজ প্রযোজনা সংস্থা। অতীতের সেই ছবি দুটি ‘দিল চাহতা হ্যায়’ ও ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। দুটি ছবির গল্পই বন্ধুত্ব নির্ভর। প্রথমটিতে তিনজন পুরুষ চরিত্র। পরের ছবিতেও তাই। ‘দিল চাহতা হ্যায়’তে পরিচালনার দায়িত্বে ছিলেন ফারহান আখতার। ফারহানের বোন জোয়া আখতার পরিচালনা করেছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। বেশকিছু বছর পর ফারহান ফের পরিচালনায় ফিরছেন। এবং সেই ছবিটিও বন্ধুত্ব কেন্দ্রিক। কিন্তু এবার আর পুরুষ চরিত্র নয়। নারীরাই গল্পের মধ্যমণি – প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা রয়েছেন সেই তিন বান্ধবীর চরিত্রে।

তিনজনেই ছবি নিয়ে পোস্ট দিয়েছেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়। আলিয়া লিখেছেন, “২ বছর আগে ৩জন মেয়ে একটি স্বপ্ন দেখেছিল… এক সময়ে সেই স্বপ্নপূরণ হল”। তারপর তিনি ট্যাগ করেছেন ফারহান আফতার, জোয়া আফতার, রিতেশ সিধওয়ানি ও রিমা কাগতিকে। আরও লিখেছেন, “৫০টি জুম কলের পর, অনেক হাসিঠাট্টার পর কাজটা আমরা করতে পারছি। আমাদের মন আনন্দে ভরে আছে।”

ক্যাটরিনাও একই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমি এই দু’জনকে খুব ভালবাসি। ওঁদের সঙ্গে সময় কাটাতে ভাল লাগে আমার। একটি ছবি তৈরি করছি আমরা। দারুণ চিত্রনাট্য, দারুণ পরিচালক আর রোড ট্রিপ…”

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

প্রিয়াঙ্কা ছবি শেয়ার করে লিখেছেন, “আরও একটা হিন্দি ছবিতে অভিনয় করছি। ২০১৯ সালের একটি বৃষ্টিমুখর রাতের কথা মনে পড়ে যাচ্ছে, সেদিন আমি চেয়েছিলাম আরও একটি হিন্দি ছবি আসুক আমার জীবনে…”

সাম্প্রতিককালে আলিয়ার লম্বা ছবির তালিকায় যুক্ত হতে চলেছে ‘জি লে জারা’। তাঁর ঝুলিতে রয়েছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ডার্লিংস’-এর মতো ছবি। ‘ডার্লিস’-এর প্রযোজকও আলিয়াই। ফারহানের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পর ফের হিন্দি ছবিতে কাজ করবেন প্রিয়াঙ্কা। অন্যদিকে ‘ভূত পুলিশ’, ‘টাইগার থ্রি’ নিয়ে চরম ব্যস্তায় রয়েছেন ক্যাটরিনা।

সব ঠিক থাকলে ২০২২ সালেই শুটিং শুরু হবে ‘জি লে জারা’র। ছবি মুক্তি পেতে পারে ২০২৩ সালে।

আরও পড়ুনRajpal Yadav To Play Transgender: পলাশ মুচ্ছলের ডেবিউ ছবিতে তৃতীয় লিঙ্গের চরিত্রে রাজপাল যাদব

আরও পড়ুনKareena Kapoor Producing Film: একতা কাপুরের নতুন সিনেমার প্রযোজনা করবেন করিনা কাপুর