Rajpal Yadav To Play Transgender: পলাশ মুচ্ছলের ডেবিউ ছবিতে তৃতীয় লিঙ্গের চরিত্রে রাজপাল যাদব

রাজপাল যাদব সুরকার পলাশ মুচ্ছলের ডেবিউ পরিচালনায় একটি তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করতে চলেছেন। সিনেমার নাম ‘অর্ধ’ (Ardh)। খুব তাড়াতাড়িই রাজপালের তৃতীয় লিঙ্গের এই চরিত্রের লুক রিভিল করা হবে।

Rajpal Yadav To Play Transgender: পলাশ মুচ্ছলের ডেবিউ ছবিতে তৃতীয় লিঙ্গের চরিত্রে রাজপাল যাদব
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 3:05 PM

অভিনেতাদের মধ্যে সব সময় আলাদা কিছু করে দেখানোর একটা ইচ্ছে থাকেই। প্রচলিত ধারণার বাইরে বেরিয়ে ‘আউটস্ট্যান্ডিং’ কিছু একটা করে দেখানোর ঝোঁক প্রায়শই দেখা যায়। তৃতীয় লিঙ্গের চরিত্রায়ণে বলিউডের অভিনেতারা সব সময়ই বেশ পারদর্শিতা দেখিয়েছেন। সংঘর্ষে (Sangharsh) আশুতোষ রানা, তামান্না (Tamanna) ছবিতে টিক্কুর (Tikku) চরিত্রে পরেশ রাওয়াল, রাজ্জোতে (Rajjo) মহেশ মাঞ্জরেকর, বা লক্ষ্মী (Laxmi) ছবিতে অক্ষয় কুমার, এই অভিনেতারা অত্যন্ত নিখুঁতভাবেই তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করেছেন। এই সমস্ত প্রতিভাবান অভিনেতাদের পরে, পর্দায় তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করার ব্যান্ডওয়াগনে যোগদান করতে চলেছেন রাজপাল যাদব।

শোনা যাচ্ছে, রাজপাল যাদব সুরকার পলাশ মুচ্ছলের ডেবিউ পরিচালনায় একটি তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করতে চলেছেন। সিনেমার নাম ‘অর্ধ’ (Ardh)। খুব তাড়াতাড়িই রাজপালের তৃতীয় লিঙ্গের এই চরিত্রের লুক রিভিল করা হবে। ক্যাটরিনা কাইফের প্রিয় মেকআপ আর্টিস্ট সুভাষ সিং রাজপাল যাদবকে নিপুণভাবেই তৈরি করবেন।

আসন্ন এই ছবিতে টিভি অভিনেতা হিতেন তেজওয়ানি (Hiten Tejwani) এবং Big Boss Season 14-এর বিজয়ী রুবিনা দিলায়েকও (Rubina Dilaik) অভিনয় করবেন। অর্ধের শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। পলাশ মুচ্ছাল টুইটারে তার ছবির ঘোষণা করেছেন। তিনি টুইটারে রাজপাল যাদবের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, “আমার পরবর্তী কাজ শুরু করার জন্য একেবারে তৈরি।” পলাশ তার শেষ সাক্ষাৎকারে প্রকাশ করেছিলেন যে, “এটি একজন ব্যক্তির গল্প, যিনি অভিনেতা হতে মুম্বাইয়ে আসেন। সেই চরিত্রে অভিনয় করেছেন রাজপাল যাদব। “

অর্ধে শুধু পলাশের পরিচালনায় ডেবিউ নয়, বড় পর্দায় অভিনেত্রী রুবিনা দিলায়েকেরও ডেবিউ হবে। ২০২২ সালের প্রথম দিকে অর্ধের ওটিটি রিলিজের কথা ভাবা হচ্ছে।