Kareena Kapoor Producing Film: একতা কাপুরের নতুন সিনেমার প্রযোজনা করবেন করিনা কাপুর

প্রযোজক করিনা কাপুর খান। হ্যাঁ, একতা কাপুরের নতুন সিনেমায় প্রযোজনার কাজ করবেন বলে জানিয়েছেন করিনা। এই ছবির পরিচালনা করবেন হনসল মেহতা।

Kareena Kapoor Producing Film: একতা কাপুরের নতুন সিনেমার প্রযোজনা করবেন করিনা কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 1:37 PM

জেহের জন্মের পরপরই আবার সিনেমার জগতে আসছেন করিনা কাপুর খান। তবে স্ক্রিনের সামনে মূল চরিত্রে নয়। আপাতত একতা কাপুরের থ্রিলারের প্রযোজক হিসেবে। কারিনা এখন প্রযোজনার দিকে ঝুঁকছেন এবং সম্প্রতি একটি শীর্ষস্থানীয় দৈনিকে সেটা তিনি জানিয়েছেন। তিনি নিশ্চিত করেছেন যে তাঁর প্রথম প্রযোজনা হনসল মেহতা (Hansal Mehta ) দ্বারা পরিচালিত হবে। হনসাল মেহতার পরিচালনার ভূয়সী প্রশংসা করেছেন তিনি। ছবিতে করিনাকে একটি চরিত্রেও দেখা যাবে বলে জানা যাচ্ছে।

মিড-ডে (Mid-Day) তে কথা বলার সময়, করিনা নিশ্চিত করেছেন যে তিনি একতা কাপুরের ছবিতে প্রযোজনা করছেন এবং এটি পরিচালনা করবেন হনসল মেহতা। করিনা ওই দৈনিককে বলেন, “একতার সঙ্গে এই ছবিতে প্রযোজক হিসেবে কাজ করতে পেরে আমি গর্বিত। আমি হনসলের সিনেমার বিশাল ভক্ত, তাই প্রথমবারের জন্য তাঁর সাথে কাজ করতে পারার একটা বিশেষ আনন্দও হচ্ছে। এই সিনেমায় অনেককিছুই প্রথমবারের জন্য হচ্ছে।” অন্যদিকে, ছবির পরিচালক হনসল নিশ্চিত করেছেন যে কারিনাও ছবির একটি চরিত্রে অভিনয় করবেন।

মেহতা বলেন, “আমাদের লক্ষ্য একটি জমাটি থ্রিলার ছবি তৈরি করা। এই সিনেমার একটি বিশেষ চরিত্রে করিনা অভিনয় করবেন। তিনি যে মাপের অভিনেত্রী তাতে সেই চরিত্রের সাথে সুবিচারই করা হবে।” পরিচালক হিসেবে একতা ও করিনার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত তিনি। একতাও করিনার প্রশংসা করেছেন। তিনি করিনাকে ‘তারকা সত্বা এবং প্রতিভার ফাটাফাটি সংমিশ্রণ’ বলে অভিহিত করেন। হনসল মেহতার গল্প বলার ধরনেরও প্রশংসা করেন তিনি। সিনেমার নির্মাতারা খুব তাড়াতাড়িই কাজটি শুরু করার কথা ভেবেছেন।

করিনা কাপুর খান সম্প্রতি তাঁর গর্ভাবস্থার ওপর একটি বইও লিখেছেন, যেখানে তিনি তাঁর সন্তান তৈমুর এবং জেহ দুজনেরই প্রসব অভিজ্ঞতাকে বর্ণনা করেছেন। অভিনেত্রী সম্প্রতি একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে করণ জোহরের সাথে যোগ দিয়েছিলেন এবং তাঁর বইটির কথা জানিয়েছিলেন। এছাড়া, করিনাকে খুব তাড়াতাড়ি আমির খানের (Aamir Khan) সহ-অভিনেত্রী হিসেবে লাল সিং চাড্ডায় (Lal Singh Chaddha) দেখা যাবে। এটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন (Advait Chandan)।

আরও পড়ুন: রাজকুন্দ্রার গ্রেফতারির পর এই প্রথমবার জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা শেট্টি