Shilpa Shetty News Update: রাজকুন্দ্রার গ্রেফতারির পর এই প্রথমবার জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা শেট্টি

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে গ্রেফতার হওয়ার প্রায় এক মাস পর জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা শেট্টি। স্বামীর গ্রেফতারির পর থেকেই আলোচনার বাইরে ছিলেন শিল্পা। তিনি তাঁর রিয়েলিটি শো Super Dancer 4 থেকেও বিরতি নিয়েছিলেন।

Shilpa Shetty News Update: রাজকুন্দ্রার গ্রেফতারির পর এই প্রথমবার জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 12:20 PM

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর এই প্রথমবার জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা শেট্টি। একটি ফান্ডরেজারের ক্যাম্পে যোগ দেবেন তিনি। এই ক্যাম্পে শুধু বলিউডের তারকারাই নন, থাকবেন বিভিন্ন আন্তর্জাতিক তারকাও।  এড শিরান, করণ জোহর, অর্জুন কাপুর, দিয়া মির্জা, পরিণীতি চোপড়া, সইফ আলী খান, সারা আলী খানের পাশাপাশি থাকবেন স্টিভেন স্পিলবার্গও। কোভিডের ত্রাণ সংগ্রহের জন্য এই ফান্ডরেজার ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

We for India নামের এই ভার্চুয়াল ইভেন্টে সেভিং লাইভস, প্রটেক্টিং লাইভহুডস নিয়ে বিশেষ আলোচনা করা হবে। আগামী ১৫ অগাস্ট অনুষ্ঠিত হতে চলেছে এই ইভেন্ট। ইভেন্ট থেকে যে টাকা পাওয়া যাবে তা দিয়ে অক্সিজেন কনসেন্ট্রেটর, সিলিন্ডার, ভেন্টিলেটর, প্রয়োজনীয় ওষুধ সংগ্রহ এবং আইসিইউ ইউনিটের ব্যবস্থা করার পরিকল্পনা রয়েছে। টিকা কেন্দ্রগুলিতেও বেশ কিছুটা অনুদান পাঠানো হবে। এই ফান্ডরেজার থেকে প্রাপ্য টাকা মানুষকে তাঁর স্বাভাবিক ছন্দে ফিরিয়ে নিয়ে যেতেও সাহায্য করবে বলে অনুমান করা হচ্ছে।

রবিবার সন্ধ্যা থেকে ফেসবুকে তিন ঘণ্টা ধরে চলবে এই ইভেন্ট। রাজকুমার রাও ইভেন্টটি হোস্ট করবেন।

রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেফতার হওয়ার প্রায় এক মাস পর হতে চলেছে এই ইভেন্ট। তাঁর স্ত্রী অভিনেতা শিল্পা শেট্টি স্বামীর গ্রেফতারির পর থেকেই আলোচনার বাইরে ছিলেন। তিনি তাঁর রিয়েলিটি শো Super Dancer 4 থেকেও বিরতি নিয়েছিলেন।

গত সপ্তাহে, শিল্পা শেট্টি ইনস্টাগ্রামে একটি বিবৃতি জারি করেছিলেন। তিনি অনুরোধ করেছিলেন, অন্তত তাঁর সন্তানদের কথা ভেবে যেন তাঁর পরিবারের প্রাইভেসি বজায় রাখতে দেওয়া হয়। তিনি বলেন, “আমি এখনও কোনো মন্তব্য করিনি আর সেটা আমার সিদ্ধান্ত, এই ক্ষেত্রে আমি সেটাই করে যাবো। কারণ, একজন সেলিব্রিটি হিসেবে আমি একটাই কথা মেনে চলি,’কখনও অভিযোগ করব না, কখনও ব্যাখ্যা দেব না।’ আমি মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচার ব্যবস্থার ওপর আস্থা রাখি। ওনারা যা বিচার দেওয়ার দেবেন।”

এর সাথে যোগ করেন, “একটা পরিবার হিসেবে আমরা সমস্ত আইনি ব্যবস্থাই নিয়েছি। কিন্তু, চূড়ান্ত কোন সিদ্ধান্ত আসার আগে আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ আমার পরিবারের গোপনীয়তাকে একটু সম্মান করুন। একজন মা হয়ে আমার সন্তানদের জন্য এইটুকু অনুরোধ করছি।”

আরও পড়ুন: তাঁর যৌন অনিচ্ছার কথা অনুভব করতে পারতেন সেইফ, জানালেন করিনা