Priyanka Chopra: দিওয়ালির পার্টিতে শাহরুখের কোন ছবির গানের সঙ্গে নাচলেন প্রিয়াঙ্কা?

একা নাচলেনই না, অতিথিরদের সঙ্গে নিয়ে পা মেলালেন তিনি। তাঁর নাচের সেই ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল।

Priyanka Chopra: দিওয়ালির পার্টিতে শাহরুখের কোন ছবির গানের সঙ্গে নাচলেন প্রিয়াঙ্কা?
প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 9:58 PM

লস অ্যাঞ্জেলেসে প্রিয়াঙ্কার দিওয়ালি পার্টি নিয়ে কম চর্চা হচ্ছে না। কম চর্চা হচ্ছে না তাঁর দিওয়ালির সাজ, মহালক্ষ্মীর পুজো নিয়েও। এবার একটি দারুণ ভিডিয়ো ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার দিওয়ালি পার্টির। পার্টিতে শাহরুখ খানের একটি ছবির গানের সঙ্গে দেদার নাচলেন প্রিয়াঙ্কা। কোন ছবি? কোন গান?

ছবির নাম ‘ওম শান্তি ওম’। সেই ছবিরই একটি গান ‘দিওয়ানগি’র সঙ্গে নাচলেন পিগি চপস। একা নাচলেনই না, অতিথিরদের সঙ্গে নিয়ে পা মেলালেন তিনি। তাঁর নাচের সেই ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল।

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘটা করে মহালক্ষ্মীর পুজো করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও তাঁর স্বামী নিক জোনাস। সেই ছবি TV9 বাংলা দেখিয়েছে আপনাদের। তাঁর প্রথম বাড়িতে প্রথমবার দিওয়ালি পালনের ছবিও দেখিয়েছে। আলোর রোশনাইয়ে চারদিক মুড়ে দিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে শক্ত করে তাঁর হাত ধরেছিলেন স্বামী নিক।

প্রিয়াঙ্কা আগেই বেশ কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, “আমাদের প্রথম বাড়িতে প্রথম দিওয়ালি। এটা আমাদের কাছে সবসময়ই খুব স্পেশ্যাল হয়ে থেকে যাবে। যাঁরা এই সন্ধ্যাকে ‘স্পেশ্যাল’ করার জন্য পরিশ্রম করেছেন, তাঁদের ধন্যবাদ জানাই। তোমরাই আমার পরী। এখানে যাঁরা আমার বাড়ি, আমার সংস্কৃতিকে সম্মান জানিয়েছেন, আপনারা আমাকে বাড়ির অভাব বোধ করতে দেননি। মনে হল বাড়িতেই আছি। আমার পার্টনার ও স্বামী… নিক তুমি সেরা। তুমি স্বপ্নের মতোই সুন্দর। আমি তোমাকে ভালবাসি। আমার মন ভরে গিয়েছে। শুভ দীপাবলি।”

দীপাবলি উপলক্ষে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘটা করে মহালক্ষ্মী পুজোর আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। ধুমধাম করে লক্ষ্মী-গণেশের পুজো করেন তারকা দম্পতি। গোটা বিষয়টিতে প্রথম নজর করেছে নিক-প্রিয়াঙ্কার সাজ। বাংলার বিখ্যাত ঢাকাই শাড়ি পরেছিলেন পিগি চপস। হলুদ ঢাকাইয়ের সঙ্গে ছিমছাম সেজেছিলেন বিশ্ব সুন্দরী। অন্যদিকে নিকের পোশাক সাদা পাঞ্জাবী, সঙ্গে লাল সুতোর কাজ। ভক্তিভরে প্রথা মেনে রুপোর তৈরি লক্ষ্মী-গণেশের পুজো করেছিলেন তাঁরা।

আরও পড়ুন: Bhagyashree: ছেলের অভিনীত ছবির গানে ভাগ্যশ্রীর নাচ, ভাইরাল ভিডিয়ো