Kajal Agarwal: বলিউডে ‘ঠাকুরপো’! কাজল আগরওয়াল অভিনীত ‘উমা’তে থাকছেন প্রসূন সাহা

প্রসূন এর আগে ‘মন্টু পাইলট’, ‘দুপুর ঠাকুরপো’র মতো সিরিজে কাজ করেছেন। এছাড়াও প্রখ্যাত পরিচালকের প্রদীপ সরকারের ছবি ‘অ্যারেঞ্জ ম্যারেজ’ ছবিতে কাজ করেছেন।

Kajal Agarwal: বলিউডে 'ঠাকুরপো'! কাজল আগরওয়াল অভিনীত 'উমা'তে থাকছেন প্রসূন সাহা
প্রসূন সাহা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 5:24 PM

কলকাতায় সম্প্রতি শুরু হয়েছে এক বলিউড ছবির শুটিং। পরিচালক তথাগত সিংহের ছবি ‘উমা’। প্রযোজক অভিষেক ঘোষ ও মন্ত্ররাজ পালিওয়াল। করোনা আবহে কুমোরটুলিতে শুরু হয়েছিল শুটিং। আজ চলছে বেলগাছিয়া রাজবাড়িতে। মুখ্য চরিত্রে ‘সিঙ্ঘম’ খ্যাত অভিনেত্রী কাজল আগরওয়াল। এছাড়াও রয়েছেন টিন্নু আনন্দ, হর্ষ ছায়া, মেঘনা মালিক, গৌরব শর্মা, শ্রীসওয়ার এবং বঙ্গকন্যা আয়ুসী তালুকদার। জমকালো কাস্টিংয়ে আরও একজনের নাম উঠে এসেছে ছবিতে। তিনি আদরের ‘ঠাকুরপো’! আজ্ঞে হ্যাঁ ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত প্রসূন সাহা।

অভিনেতার কথায়, “লকডাউনে অডিশন দিয়েছিলাম। তারপর আমাকে শর্টলিস্টেড করা হয়। কিন্তু তখনও বিশ্বাস হয়নি। তারপর যখন সত্যিই জানতে পেরেছিলাম যে সিলেক্ট হয়েছি দারুণ লাগে।” ফিল্মের অভিনীত চরিত্র প্রসঙ্গে প্রসূন বলেন, “‘উমা’ ছবিটি একেবারে ফ্যামিলি ড্রামা। আর ছবিতে আমার চরিত্রটা একটু কমেডিকেন্দ্রিক।”

View this post on Instagram

A post shared by Prosun Saha (@prosun_act)

শুটিং চলছে।

প্রসূন এর আগে ‘মন্টু পাইলট’, ‘দুপুর ঠাকুরপো’র মতো সিরিজে কাজ করেছেন। এছাড়াও প্রখ্যাত পরিচালকের প্রদীপ সরকারের ছবি ‘অ্যারেঞ্জ ম্যারেজ’ ছবিতে কাজ করেছেন। এছাড়াও ইন্দ্রনীল সেনগুপ্ত- ইশা সাহা অভিনীত ‘তরুলতার ভূত’-এ রয়েছেন প্রসূন। একটি লাভ রিয়েলিটি শোয়ের হোস্টের ভূমিকাতেও খেয়া চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন  Ranveer Singh Birthday: আইএমডিবি রেটিং অনুসারে রণবীরের সেরা ১০ ছবি