“রাজ কুন্দ্রা আমাকে কোনও দিন জোর করেনি”; বললেন গহনা বশিষ্ট

ফেব্রুয়ারি মাসে এই এক অভিযোগে অভিনেত্রী গহনা বশিষ্টকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। অভিযোগ ছিল, ৮৭টি ভিডিয়ো তৈরি করে নিজের ওয়েবসাইটে আপলোড করেছিলেন তিনি। সাবস্ক্রিপশন চার্জ ২,০০০ টাকা।

রাজ কুন্দ্রা আমাকে কোনও দিন জোর করেনি; বললেন গহনা বশিষ্ট
গহনা বশিষ্ট (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 3:53 PM

দু’দিনে পালটেছে কুন্দ্রা পরিবারের জীবন। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে সোমবার গ্রেফতার করে মুম্বই পুলিশ। অভিযোগ, পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরির কাজে মূল ষড়যন্ত্রকারী নাকি রাজ। হোয়াটসঅ্যাপ চ্যাট ও আরও অন্যান্য তথ্যপ্রমাণ এসেছে পুলিশের হাতে।

ফেব্রুয়ারি মাসে একটি কেস ফাইল হয় মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে। অশালীন পর্নোগ্রাফি ছবি তৈরি করা এবং সেই ছবি ও ভিডিয়ো অ্যাপের মাধ্যমে প্রকাশ করার অভিযোগে ফাইল হয় কেস। তখনই মূল ষড়যন্ত্রকারী হিসেবে উঠে আসে রাজ কুন্দ্রার নাম। সেসময় অভিযোগ ভিত্তিহীন বলে অ্যান্টিসিপেটরি বেলও পেয়েছিলেন রাজ।

Raj-Kundra

রাজ কুন্দ্রা।

সেই ফেব্রুয়ারিতে ওই এক অভিযোগে অভিনেত্রী গহনা বশিষ্টকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। অভিযোগ ছিল, ৮৭টি ভিডিয়ো তৈরি করে নিজের ওয়েবসাইটে আপলোড করেছিলেন তিনি। ওয়েবসাইট সাবস্ক্রিপশনের চার্জ ২,০০০ টাকা। মঙ্গলবার, গহনা একটি বিবৃতিতে সাধারণ দর্শককে পর্নোগ্রাফি ও এরোটিয়ার পার্থক্য বুঝতে অনুরোধ করেছেন। মুখ খুলেছেন রাজ কুন্দ্রাকে নিয়েও। এক সংবাদ মাধ্যমে তিনি বলেন, “আমাকে আর রাজকে একই অভিযোগে গ্রেফতার করা হয়েছে। আমাদের দু’জনের বিরুদ্ধেই তদন্ত চলছে। আমি জানি রাজের কোম্পানিতে কী তৈরি হত। রাজ আমার তিনটি ছবির প্রযোজক। আমি নায়িকার চরিত্রে অভিনয় করেছি। রাজ আমাকে কোনও কিছু করতে বাধ্য করেনি। কাজের উপযুক্তি পারিশ্রমিকও পেয়েছি।”

গহনা আরও জানিয়েছেন, রাজের সংস্থা থেকে তৈরি ছবি ও বিষয়বস্তু নিয়ে কোনওকালেই কোনও আপত্তি ছিল না তাঁর। বলেছেন, “ছবিগুলি মুক্তি পেয়েছে এবং একটিকেও পর্ন ছবি বলে দেগে দেওয়া যায় না। কারওর কোনও সন্দেহ থাকলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন।”

ফেব্রুয়ারিতে গ্রেফতার হওয়ার পর পাঁচ মাস জেলে কাটিয়েছেন গহনা। তাঁর বক্তব্য, “কোনও দোষ ছিল না আমার। আমার অ্যাকাউন্ট বন্ধ করা হয়, মোবাইল ও ল্যাপটপ নিয়ে নেওয়া হয়। আমার জীবন নরকে পরিণত হয়। জেল থেকে ছাড়া পাওয়ার পর হাতে কোনও টাকা। আমার হার্ট অ্যাটাক হয়েছে। ১০-১২ দিন হাসপাতালে ভর্তি ছিলাম। জেলের পরিবেশ খুব খারাপ ছিল। ঠিক মতো নিশ্বাস নিতে পারিনি। একটা কথা কেবল মনে হয়, এগুলো আমার প্রাপ্য ছিল না।”

আরও পড়ুন‘রাজনীতিবিদরা পর্ন ছবি দেখছে, পর্ন তারকারা অভিনেতা হচ্ছে’, রাজের পুরনো টুইট ভাইরাল